নওগাঁয় চোরাই শ্যালো মেশিন উদ্ধার, ১ জন আটক

নওগাঁয় চোরাই শ্যালো মেশিন উদ্ধার, ১ জন আটক

রাজশাহী

স্টাফ রির্পোটারঃ

নওগাঁয় চোরাই ৪ টি শ্যালো মেশিন উদ্ধার সহ প্রদীপ কুমার (১৮) নামে একজনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার পূর্বরাত ১ টারদিকে নওগাঁর মান্দা উপজেলার কালিকাপুর বাজার এলাকা থেকে তাকে আটক করেন মান্দা থানা পুলিশ। আটককৃত প্রদীপ কুমার মান্দা উপজেলার কুসুম্বা গ্রামের প্রশান্ত চন্দ্রের ছেলে ও পেশায় একজন ভ্যানচালক, তবে ভ্যান চালানোর অন্তরালে চুরি করত।মান্দার কুসুম্বা ইউনিয়ন পরিষদের মেম্বার কাওছার  জানান, গত ১৪/১৫ দিনে কুসুম্বা ইউনিয়নের বড়পই ও চকগোপাল গ্রামের মাঠ থেকে কৃষকের ৬টি শ্যালো মেশিন চুরি যায়। পর্যাপ্ত বৃষ্টিপাত না হওয়ায় শ্যালো মেশিনগুলো মাঠে নামিয়ে জমিতে সেচকাজ চালিয়ে নিচ্ছিলেন কৃষকরা। কিন্তু হঠাৎ করেই শ্যালো মেশিন চুরির হিড়িক শুরু হয়।

মান্দা থানার উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, রাতে পেট্রোল ডিউটির সময় আটককৃত প্রদীপ কুমার একটি ভ্যানে ৪টি শ্যালো মেশিন নিয়ে নিয়ামতপুর উপজেলার দিকে যাচ্ছিল। সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করলে শ্যালো মেশিন চোর সিন্ডিকেটের সদস্য বলে স্বীকারোক্তি দেয় প্রদীপ।ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, জিজ্ঞাসাবাদে আটক প্রদীপ শ্যালো মেশিন চোর চক্রের সদস্যদের নাম ও পরিচয় প্রকাশ করেছেন।

অপর জড়ীতদের ও যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে। আটককৃত প্রদীপের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক শনিবার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :