নওগাঁয় জমিনিয়ে বিরোধ, সংঘর্ষে ১ জন নিহত ৩ জন আহত

নওগাঁয় জমিনিয়ে বিরোধ, সংঘর্ষে ১ জন নিহত ৩ জন আহত

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁয় জায়গাঁ-জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে একই পরিবরের ১ নিহত ৩ জন গুরুতর আহত হয়েছেন।ঘটনাটি ঘটেছে বুধবার সকালে নওগাঁর সাপাহার উপজেলার তিলনী গ্রামে।স্থানীয় সূত্রে জানা গেছে, সাপাহার উপজেলার পাতাড়ী ইউনিয়নের তিলনী মৌজায় কিছু জমি নিয়ে দক্ষিন পাতাড়ী গ্রামের জৈনক এসলাম আলী (৫৫) এর সাথে তিলনী গ্রামের আব্দুল হক এর বিরোধ চলে আসছিলো।

ঘটনার দিন বুধবার সকালে পাতাড়ী গ্রাম হতে এসলাম আলী ও আমজাদ আলীর নেতৃত্বে ১৫/২০ জনের একটি লাঠিয়ালবাহিনী বিবাদমান ঐ জমিতে আসলে এক পর্যায়ে দু’পক্ষের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে।

সংঘর্ষে প্রতিপক্ষের লোকজনের লাঠির আঘাতে আব্দুল হক ও তার ৩ ছেলে রবিউল আলম (৫০) হাবিবুর রহমান (২৫) ও রায়হান কবির (২৩) গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায় গ্রামের লোকজন।

দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে গুরুতর অবস্থায় রবিউল আলম ও রায়হান কবিরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং আব্দুল হক (৭৫) ও তার মেঝ ছেলে হাবিবুর রহমান কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।

রেফার্ডকৃত রবিউল ও রায়হান কে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে রবিউল আলম এর মৃত্যু ঘটে।সত্যতা নিশ্চিত করে সাপাহার থানার ওসি তারেকুর রহমান জানান, ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌছান জানিয়ে তিনি বলেন, নিহত হওয়ার ঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :