নওগাঁয় নানা কর্তৃক ধর্ষীতা স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্তকে আটক করেছে পুলিশ

নওগাঁয় নানা কর্তৃক ধর্ষীতা স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্তকে আটক করেছে পুলিশ

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর মহাদেবপুরে ৭ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী (১৩) কে তার প্রতিবেশি সম্পর্কে নানা ধর্ষণ করায় ঐ স্কুলছাত্রী অন্তসত্বা হয়েছে। এঘটনায় ভুক্তভোগী ধর্ষীতা ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করার পরই থানা পুলিশ দ্রুত অভিযান চালিয়ে অভিযুক্ত মিরাজ উদ্দিন (৬০) নামের সেই বৃদ্ধ প্রতিবেশি নানাকে আটক করেছেন।

শনিবার বিকালে আটককৃত ধর্ষক নানাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেছেন মহাদেবপুর থানা পুলিশ।প্রতিবেশি নানা কর্তৃক সম্পর্কে স্কুল পড়ুয়া নাতনীকে ধর্ষণের ঘটনাটি ঘটেছে নওগাঁর মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের চকগৌরী গ্রামে। আটককৃত মিরাজ উদ্দিন ঐ এলাকার মৃত মোনছের উদ্দিন কবিরাজের ছেলে।মামলা ও স্থানিয় সূত্রে জানাগেছে, ভুক্তভোগী স্কুল ছাত্রী ও অভিযুক্ত একই এলাকার বাসিন্দা।

গত বছরের ২৬ ডিসেম্বর বিকালে ভুক্তভোগী স্কুল ছাত্রী চকগৌরী গ্রাম থেকে তার এক নিকট আত্বীয়র বাড়ি যাচ্ছিল। পথে স্কুল ছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক পার্শ্ববর্তী জঙ্গলে (ফসলের মাঠে) নিয়ে ধর্ষণ করেন এবং ঘটনাটি কাউকে না বলতে ভয়ভীতি দেখান প্রতিবেশি সম্পর্কে সেই নানা। স্কুলছাত্রী ভঁয়ে ধর্ষণের কথা কাউকে না বলে গোপন রাখেন। সম্প্রতি ঐ ছাত্রীর শারীরিক গঠন পরিবর্তন হতে থাকলে পরিবারের লোকজন সন্দেহ করেন এবং তাকে হাসপাতালে নিয়ে যায়।

এ সময় চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে ছাত্রীটি ৬ মাসের অন্তসত্বা বলে তার পরিবারকে জানান। এসময় ভুক্তভোগী স্কুল ছাত্রী তার মা সহ স্বজনদের ধর্ষীতা হওয়ার ঘটনাটি জানায়। এক পর্যায়ে ঘটনাটি প্রকাশ পেলে স্থানিয় প্রভাবশালী একটি মহল ঘটনাটি প্রথমে গোপনে ধামাচাপা দেওয়ার অপচেষ্টা চালান, কিন্তু ধর্ষীতা স্কুল ছাত্রীর মা এঘটনায় মহাদেবপুর থানায় গিয়ে অভিযুক্ত সম্পর্কে নানার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার পরই থানা পুলিশ দ্রুত অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করেন।সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, এঘটনায় অভিযুক্তকে আটক করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :