নওগাঁয় নেশাজাতীয় বিপুল ইনজেকশনসহ আটক ৩

নওগাঁয় নেশাজাতীয় বিপুল ইনজেকশনসহ আটক ৩

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁয় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫। মঙ্গলবার (১২ জানুয়ারী) রাত ৮টায় সদর উপজেলার শিবপুর বাইপাস ব্রিজের মোড় (চারমাথা মোড়) থেকে এক হাজার ৪৩৫ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নওগাঁ সদর উপজেলা সিংবাছা গ্রামের ইয়াছিন প্রামাণিকের ছেলে অটোরিকশা চালক বিল্লাল হোসেন (৪০), নাটোর জেলার চক বৈদ্যনাথপুর (পশ্চিম বরগাছা) গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে রফিকুল ইসলাম (৪৩) ও সূর্যবাড়ী গ্রামের মৃত আব্দুর রহমান সরদারের ছেলে দুলাল সরদার (৩৮)।

র‍্যাব-৫ জয়পুরহাট র্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ বলেন, গোপন সংবাদে র্যাবের সদস্যরা নওগাঁ সদর উপজেলার শিবপুর বাইপাস ব্রিজের মোড় (চারমাথা মোড়) এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় একটি অটোরিকশা থামিয়ে সন্দেহমূলক তল্লাশি করা হয়। পরে মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম ও দুলাল সরদারসহ অটোরিকশার চালক বিল্লাল হোসেনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল ইসলাম ও দুলাল সরদার দিনাজপুর, নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইনজেকশন অবৈধভাবে সংগ্রহ করে মাদকসেবী ও মাদক কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

তিনি বলেন, রফিকুল ইসলাম পাকশী এবং সান্তাহার রেল স্টেশন এলাকায় প্রায় ২২ সদস্যের একটি চুরি ও ছিনতাইকারী দলের নেতৃত্ব দিয়ে আসছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :