নওগাঁয় পুকুর নিয়ে সংঘর্ষে দু’পক্ষের ১৩ জন আহত

নওগাঁয় পুকুর নিয়ে সংঘর্ষে দু’পক্ষের ১৩ জন আহত

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর সাপাহারে বিবাদমান পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে দু পক্ষের প্রায় ১৩ জন গুরুতর আহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে উপজেলার শ্রীধরবাটি গ্রামে বিবাদমান ২টি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দু-পক্ষের মোট ১৩ জন গুরুত্বর আহত হয়েছে।

আহতরা হলেন, উপজেলার শ্রীধরবাটি ইসলামপুর গ্রামের মৃত সিরাজউদ্দীনের ছেলে রব্বুল (৫০), তার সহোদর আব্দুল হাই (৫৫) , আঃ রফিকের ছেলে শাহজামাল (৩০), আব্দুল হাইয়ের ছেলে সাদেকুল (৩৩), মৃত আব্দুল হামিদের ছেলে ইসাহাক আলী (৫৫) , তার সহোদর ইমাম হোসেন (৬০), মোক্তার হোসেনের ছেলে রুহুল আমিন (৩৩) , তার সহোদর তরিকুল (২৮) , আব্দুর রফিকের স্ত্রী গাজলী (৪৫) সহ আরো বেশ কয়েকজন।

অপরদিকে একই গ্রামের প্রতিপক্ষের আব্দুল খালেকের ছেলে জিয়াউর (২৬) ও আমজাদের ছেলে আঃ মান্নান আহত হয়েছেন।আহতদের সাপাহার সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান ও ভর্তি করা হয়েছে। এ বিষয়ে সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকারের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, বিরোধপূর্ণ পুকুরে মাছ ধরানিয়ে দুপক্ষের লোকজনের মাঝে সংঘর্ষের খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে থানা পুলিশ গিয়েছিলেন, তবে এখনো কোন পক্ষই অভিযোগ করেননি। অভিযোগ করলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন ওসি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :