নওগাঁয় পুকুর ভ্রাসমান ড্রাম থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

নওগাঁয় পুকুর ভ্রাসমান ড্রাম থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁয় একটি পুকুরে ভ্রাসমান থাকা ড্রাম থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।নওগাঁর রাণীনগরে মিরাট ইউনিয়নের মেরিয়া নামক স্থানে একটি পুকুরে তেলের ড্রামে ভরা এক অজ্ঞাতনামা (৩২) যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।স্থানীয়রা দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়।

থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ও মৃতদেহটি পানি উদ্ধার না করে নওগাঁ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের সিদ্ধান্তে মৃতদেহর আলামত সংগ্রহের লক্ষে মৃতদেহ উদ্ধারের জন্য রাজশাহী সিআইডির ফরেনন্সিক বিভাগের বিশেষজ্ঞ (ক্রাইমসিন) টিমকে তলব করেন।পরে দুপুরে সিআইডির ওই টিম পুকুর থেকে অজ্ঞাতনামা ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে রাণীনগর থানা পুলিশের মাধ্যমে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ওই যুবককে দূরে কোথাও হত্যা করে রবিবার দিবাগত রাতের কোন এক সময়  তেলের ব্যারেলে ভরে ঘটনাস্থালে ফেলে রেখে ঘাতকরা চলে যায়।

ঘটনার সংবাদ পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব রকিবুল আকতার ঘটনাস্থল পরিদর্শন করেন।রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ জানান, উপজেলার মিরাট ইউপির আতাইকুলা – বান্দাইখাড়া সড়কের মেরিয়া নামক স্থানে একটি পুকুরে হলুদ প্লাস্টিকের ড্রামে ভরা অজ্ঞাতনামা এক ব্যক্তির ভাসমান মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা জানালে প্রয়োজনীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে গিয়ে মৃতদেহটি দেখতে পাই।

পরে পুলিশ সুপার মহোদয় স্যারকে জানালে স্যারের দিকনির্দেশনায় রাজশাহী সিআইডির ক্রাইস সিনের বিশেষজ্ঞ দলকে জানানো হলে তারা এসে মৃতদেহর আলামত সংগ্রহের পর অন্যান্য প্রয়োজনীয় আইনগত কাজ সম্পন্ন করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। এব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :