নওগাঁয় পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর আটক

নওগাঁয় পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁয় পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে আব্দুর রহমান নামে এক মাদক সেবী শ্বশুরের বিরুদ্ধে। এঘটনায় পুত্রবধু শনিবার সন্ধ্যায় থানায় অভিযোগ করেছেন। শ্বশুর কর্তৃক পুত্রবধূকে এধর্ষণ চেষ্টার ঘটনাটি ঘটেছে  শুক্রবার রাত ১২টার দিকে নওগাঁর মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নের মহানগর নীচপাড়া গ্রামে।

ধর্ষণ চেষ্টার অভিযোগে আটককৃত ম্বশুর আব্দুর রহমান ঐগ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।অভিযোগ সূত্রে জানা যায়, আব্দুর রহমান একজন মাদকসেবী। তার মাদক সেবন করা নিয়ে পরিবারে প্রায়ই কলহ হতো। গত তিন মাস আগে স্ত্রীকে মারপিট করেন। পরে স্ত্রী তার ছোট ছেলেকে নিয়ে বাবার বাড়ি চলে যান। বাড়িতে আব্দুর রহমান, তার মা, বড় ছেলে ও ছেলের বউ থাকতো।গত ছয়মাস আগে ছেলের বিয়ে হয়েছে।

রাজমিস্ত্রীর কাজ করায় বেশির ভাগ সময় ছেলে বাড়ির বাহিরে থাকেন। তবে সপ্তাহ পর পর বাড়ি আসত। ছেলে বাড়িতে না থাকার সুযোগে শুক্রবার রাত ১২টার দিকে শ্বশুর আব্দুর রহমান গোপনে দরজা খুলে পুত্রবধুর ঘরে প্রবেশ করেন এবং নিজ পুত্র বধূকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় ছেলের বউ চিৎকার দিলে হুমকি-ধামকি দিয়ে ঘর থেকে বেরিয়ে যায় আব্দুর রহমান।

রাতেই গৃহবধু তার স্বামীকে মোবাইল ফোনে বিষয়টি জানালে স্বামী বাড়ি আসেন। পরদিন শনিবার সন্ধ্যায় গৃহবধু ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।

ঘটনার পর থেকে আব্দুর রহমান তার ছেলেকে অভিযোগ তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ উঠেছে।মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ হয়েছে। অভিযোগের পর তাকে আটক করা হয়েছে। এখন তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :