নওগাঁয় প্রেমিকা সহ ঘড়ে অবরুদ্ধ পুলিশের এসআই…!

নওগাঁয় প্রেমিকা সহ ঘড়ে অবরুদ্ধ পুলিশের এসআই…!

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁয় গ্রামবাসী কর্তৃক পুলিশের এক এসআই ও তার প্রেমিকাকে একটি ঘড়ে অবরুদ্ধ করে রাখার ঘটনায় ঐ এসআই কে নওগাঁ জেলা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। প্রেমিকা সহ এসআই কে গ্রামবাসী কর্তৃক অবরুদ্ধ করে রাখার ঘটনাটি ঘটে গত রবিবার দিবাগত রাতে নওগাঁর বদলগাছী উপজেলার কদমগাছী গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নওগাঁর বদলগাছী থানায় কর্মরত এসআই মোঃ আরিফুল ইসলাম এর সাথে জয়পুরহাট জেলার জামালগঞ্জ এলাকার একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। প্রেমের সম্পর্কের সুত্রধরে আসা সেই প্রেমিকাকে নিয়ে রবিবার দিবাগত রাতে কদমগাছী গ্রামের একটি বাড়িতে ( ঘড়ে) রাত্রী যাপনের জন্য প্রবেশ করেন ঐ এসআই।

এক পর্যায়ে অসামাজিক কার্যকলাপের সন্দেহে গ্রামের কতিপয় লোকজন এসআই আরিফুল ইসলাম ও তার প্রেমিকাকে ঘরে অবরুদ্ধ করে রাখেন।এ খবর ছড়িয়ে পড়লে গ্রামের আরো কিছু লোকজন এসে ঐ বাড়িটিকে অবরোধ করেন।ঘটনার খবর পেয়ে বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যান।

খবর পেয়ে স্থানিয় সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালামও ঘটনাস্থলে পৌছার এক পর্যায়ে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করেন এবং ঘটনাস্থল থেকে এসআই মোঃ আরিফুল ইসলামকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এঘটনায় সোমবার এসআই আরিফুল ইসলামকে নওগাঁ পুলিশ লাইনে ক্লোজড করে নেয়া হয়।

এ বিষয়ে বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ বলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এম.এ মামুন খান চিস্তিকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত টিম গঠন করেছেন পুলিশ সুপার স্যার। এছাড়া আপতত ঐ এসআইকে নওগাঁ পুলিশ লাইনে ক্লোজড করে নেওয়া হয়েছে। ঐ নারী ( প্রমিকা) ঘটনার বিষয়ে কোন অভিযোগ করেন নি তারপরও বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :