নওগাঁয় ফেনসিডিলসহ কথিত ২ সাংবাদিক গ্রেপ্তার

নওগাঁয় ফেনসিডিলসহ কথিত ২ সাংবাদিক গ্রেপ্তার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর ধামইরহাটে ফেনসিডিলসহ মাহাবুব আলম রানা (২৮) ও সঞ্জয় কুমার দাশ জয় (২৭) নামে দুই কথিত সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে ধামইরহাট উপজেলায় রুপনারায়নপুর থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার হওয়ার পর পুলিশের কাছে মাহাবুব আলম রানা নিজেকে ‘দৈনিক বিশ্ব মানচিত্র’ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয় দিয়েছেন। তিনি নওগাঁ সদর উপজেলার লাটাপাড়া মহল্লার বাসিন্দা আবুল মাস্টারের ছেলে। অপরজন সঞ্জয় কুমার দাশ জয় নিজেকে ‘বিবিসিনিউজ২৪ ডটকম’ এর নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দেয়। তিনি নওগাঁ সদরের হাট-নওগাঁর সমরেশ কুমার দাশের ছেলে।

ধামইরহাট থানার ওসি আব্দুল মুমিন জানান, বৃহস্পতিবার বিকেলে সীমান্ত এলাকায় পুলিশের অভিযান চলছিলো। এসময় রূপনারায়ন এলাকায় ফেনসিডিলসহ রানা ও জয়কে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার তাদের আদালতের সোপর্দ করা হবে।

ওসি আরো বলেন, কথিত সাংবাদিক মাহবুব আলম রানার বিরুদ্ধে ছিনতাই ও মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এর আগেও পুলিশ তাকে মাদকসহ আটক করেছিলো। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ছিনতাইয়ের মামলায় রয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :