নওগাঁয় বজ্রপাত আতঙ্কে গাছ থেকে পরে কিশোরের মর্মান্তিক মৃত্যু..!

নওগাঁয় বজ্রপাত আতঙ্কে গাছ থেকে পরে কিশোরের মর্মান্তিক মৃত্যু..!

রাজশাহী

স্টাফ রির্পোটারঃ 

নওগাঁয় বজ্রপাত  আতঙ্কে জাম গাছ থেকে পড়ে হোসাইন আলী (১৪) নামে এক কিশোরের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ মৃত্যুর ঘটনাটি ঘটেছে নওগাঁর সাপাহার উপজেলা সদর ইউনিয়নের শাহাবাজপুর গ্রামে। নিহত হোসাইন নওগাঁর পোরশা উপজেলার কোচপুর (তলাপাড়া) গ্র্রামের আব্দুল মজিদের ছেলে ও শাহাবাজপুর মাদ্রাসায় ৫ম শ্রেণীতে পড়ুয়া ছাত্র বলে প্রাথমিকভাবে জানা গেছে।নিহতের আত্মীয় ও স্থানিয়রা জানান, সাপাহার উপজেলার শাহাবাজপুর গ্রামে নানা বাড়িতে থাকত হোসাইন।

ঘটনারদিন সোমবার বিকালে হোসাইন সহ কয়েকজন জাম গাছে উঠে জাম পাড়ছিলো। বিকাল সারে ৩ টারদিকে আকাশে মেঘ জমার এক পর্যায়ে বজ্রপাত শুরু হলে পাশ্ববর্তী একটি জাম গাছের ডাল ভেঙ্গেগেলে এসময় আতঙ্কিত হয়ে অপর জাম গাছের উপর থেকে মাটিতে পড়ে জ্ঞান হারিয়ে যায় হোসাইনের।

এসময় ঘটনাস্থল থেকে হোসাইনকে উদ্ধার করে সাপাহার সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দ্বায়িত্বরত চিকিৎসক হোসাইনকে মৃত বলে ঘোষণা করেন। হোসাইনের মৃত্যুর খবর মহূর্তের মধ্যে ছরিয়ে পরলে স্বজন সহ গ্রামের লোকজনের মাঝে শোকের ছাঁয়া নেমে আসে।

বজ্রপাতের সময় গাছ থেকে পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে এমন খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাপাহার থানা পুলিশ।এব্যাপারে সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকার কিশোরের মত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে থানা পুলিশ সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন সহ হাসপাতালে গিয়ে মৃতদেহর প্রাথমিক সুরতহার রির্পোট করেছেন।তবে, সংবাদ লেখার সময় পর্যন্ত  নিহতের স্বজনরা কোন মামলা বা অভিযোগ করেনি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :