নওগাঁয় মাকে হত্যা- ছেলে ও ছেলের বউ আটক

নওগাঁয় মাকে হত্যা- ছেলে ও ছেলের বউ আটক

রাজশাহী

স্টাফ রির্পোটারঃ 

নওগাঁয় মাদক সেবী ছেলে ও ছেলের বউয়ের হাতে খুন হয়েছেন এক মা। মর্মান্তিক হত্যার এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে নওগাঁর বদলগাছী উপজেলা দেউলিয়া গ্রামে। এঘটনায় নিহতের ছেলে  সবুজ হোসেন (২০) ও তার স্ত্রী রোকছানা খাতুনকে আটক পুলিশ।স্থানিয় ও থানা সূত্রে জানা যায়, নিহত ছবি বেগম (৪৮) তাদের গরুর ঘাস কাটার জন্য বিকালে ধান ক্ষেতে যায়। সেখানে তার ছেলে ও তার ছেলের স্ত্রীও যায়।

এসময় মা ছেলে ও ছেলের বউ বিবাদে লিপ্ত হওয়ার এক পর্যায়ে ছেলে ও ছেলের বউ তাদের মাকে হত্যা করেন।নিহতের স্বামী বাবুল মণ্ডল সাংবাদিকদের বলেন, আমাদের গরু বিক্রয় করা টাকা আমরা স্বামী-স্ত্রী সবুজকে না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আমার ছেলে তার মাকে হত্যা করে। তিনি আরো বলেন, তার ভয়ে টাকা বাড়িতে না রেখে আমার স্ত্রী তার কোমরে বেঁধে রেখে মাঠে ঘাস নেওয়ার জন্য যায়। টাকার জন্যই ছেলে তার মাকে হত্যা করেছেন।

এলাকাবাসী বলেন, সবুজ হোসেন দীর্ঘদিন থেকে মাদক সেবন করতো এবং মাঝেমধ্যেই তার বাবা মাকে মারধরও করতো।বৃহস্পতিবার বিকালে ধানক্ষেতে সবুজ তার মাকে হত্যা করে। তারা আরো বলেন, গরু বিক্রির ৫৪ হাজার টাকা নিহতের কাছে ছিলো, সে টাকা নিহতের ছেলে দাবি করলে তাকে টাকা না দেওয়ার জন্যই সে এমন ঘটনা ঘটিছে।

এব্যাপারে বদলগাছী থানার ওসি আতিকুল ইসলাম বলেন, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং নিহতের ছেলে ও তার স্ত্রীকে আটক করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসা বাদে তারা তার মাকে হত্যা করার কথা স্বীকার করেছে। সংবাদ সংগ্রহকালে এঘটনায় ছবি বেগমের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলেও নিশ্চিত করেছেন ওসি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :