নওগাঁয় মামাত ভাইয়ের ধর্ষণের শিকার ৫ বছরের শিশু

নওগাঁয় মামাত ভাইয়ের ধর্ষণের শিকার ৫ বছরের শিশু

রাজশাহী

স্টাফ রির্পোটারঃ

নওগাঁয় মামাত ভাইয়ের ধর্ষণের শিকার হলেন ৫ বছর বয়সী এক শিশু। মামাত ভাই কর্তৃক শিশু ধর্ষণের ঘটনাটি ঘটেছে নওগাঁর আত্রাই উপজেলায়।৫ বছর বয়সী এ মেয়েশিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে।ধর্ষীতা শিশুটিকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় শিশুর বাবা বাদি হয়ে বৃহস্পতিবার রাতে আত্রাই থানায় মামলা দায়ের করেন।মামলার এজাহার সুত্রে জানাগেছে, শিশুটিকে নিয়ে তার মা লাকবাড়ি গ্রামে বাবার বাড়ি ছিলেন। গত ১৩ ফেব্রুয়ারি বিকালে শিশুটির এক মামাত ভাই শিশুটিকর ধর্ষণ করেন। ঘটনা জানার পর শিশুটিকে প্রথমে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়।

ধর্ষীতা শিশুর বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হওয়ায় শিশুটিকে নিয়ে তার মা শিশুটির নানার বাড়িতে বসবাস করছিলেন।শিশু ধর্ষণের ঘটনায় অভিযোগের সত্যতা নিশ্চিত করে আত্রাই থানার ওসি আজাদ জানান, শিশুটিকে তার মামাত ভাই ধর্ষণ করেছেন জন্যই ঘটনাটি প্রথমে গোপনের চেষ্টা করেন স্বজনরা, তবে থানায় মামলা করার পর থেকেই জড়ীত আসামীকে আটকের জন্য পুলিশ তৎপর রয়েছে, কিন্তু মামলা দায়ের করার বিষয়টি আগেই জানতে পেরে আসামি গা ঢাকা দিয়ে রয়েছেন।ওসি আরো বলেন, অপরাধী যেখানেই গা ঢাকা দিয়ে থাকনা কেন, তাকে গ্রেপ্তারে অভিযান চলছে এবং গ্রেফতার করা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :