নওগাঁয় র‌্যাবের অভিযান,ধানবাহী ট্রাক থেকে ৪০ কেজি গাঁজা সহ ৩ আটক

নওগাঁয় র‌্যাবের অভিযান,ধানবাহী ট্রাক থেকে ৪০ কেজি গাঁজা সহ ৩ আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁয় ধান বোঝায় ট্রাকে করে অভিনব কায়দায় বহন করে নিয়ে যাওয়ার সময় ধানের বস্তার ভিতর থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার এবং গাঁজা বহনকারী ট্রাক সহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল।র‌্যাব-৫, জানায়, শুক্রবার (৭ মে) বিকাল সাড়ে ৪টার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটামোড় বাজার এলাকা থেকে গাঁজা সহ তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন-কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার ফাতেয়াবাদ গ্রামের মোঃ কনু মিয়ার ছেলে মোঃ রাসেল মিয়া(২৫), জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বালিঘাটা বাজার এলাকার মৃত সুরুজ আলীর ছেলে ট্রাক ড্রাইভার মোঃ আক্তার হোসেন (৩৮) এবং একই এলাকার মৃত ফরিদ শেখের ছেলে ট্রাকের হেলপার মোঃ নাজিম শেখ (২০)।

র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটামোড় চৌমাশিয়া বাজার এলাকায় অপারেশন পরিচালনা করে ৪০ কেজি গাঁজা, ৪৫ বস্তা ধান, গাড়ীর কাগজপত্র সহ ধান ও অভিনব কায়দায় গাঁজা বহনকারী একটি বড় ট্রাক, ১১শ টাকা, ৪ টি মোবাইল ফোন সেট সহ উপরোক্ত ৩ জনকে হাতেনাতে আটক করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :