নওগাঁয় র‌্যাব-৫ এর অভিযানে ২০ কেজি গাঁজা সহ দু’ যুবক আটক

নওগাঁয় র‌্যাব-৫ এর অভিযানে ২০ কেজি গাঁজা সহ দু’ যুবক আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁয় র‌্যাব-৫ এর অভিযানে ২০ কেজি গাঁজা উদ্ধার সহ দু’ যুবক আটক। মঙ্গলবার নওগাঁর নিয়ামতপুর উপজেলার বনগাঁগ্রাম এলাকায় অভিযান চালিয়ে রাকিব হোসেন(২১) মোহাম্মদ আলী(১৯) নামের দু’জন যুবক কে আটক করেন র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশান টিম। আটককৃতরা হলেন, চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার লজিবটোলা গ্রামের আব্দুল সাত্তারে ছেলে রাকিব হোসেন (২১)নএবং একই গ্রামের আব্দুল রহিমের ছেলে মোহাম্মদ আলী (১৯)।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্প কমান্ডার জানতে পারেন যে দু’জন যুবক একটি ইজিবাইকে করে মাদক ( গাঁজা) বহন করে নিয়ে যাচ্ছে । এমন গোপন খবর পেয়ে মঙ্গলবার সকাল ৯ টারদিকে নওগাঁর নিয়ামতপুর উপজেলার বনগাঁগ্রাম এলাকায় অবস্থান নেওয়ার এক পর্যায়ে ঘটনাস্থলে ইজি বাইকটি পৌছালে এসময় ইজিবাইক কে তল্লাশি চালিয়ে ২০কেজি গাঁজা উদ্ধার করা সহ দু’ জন যুবককে আটক করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত দু’ জন গাঁজা বহন করে বিভিন্ন ব্যবসায়ীদের কাছে পৌছে দিতেন বলে শিকার করেছেন বলেও জানায় মোল্লাপাড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার।এঘটনায় নিকটস্থ নিয়ামতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন ঐ কর্মকর্তা।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :