নওগাঁয় ১৩ মামলার আসামি সহ ২ জন গ্রেপ্তার

নওগাঁয় ১৩ মামলার আসামি সহ ২ জন গ্রেপ্তার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁয় হত্যাসহ ১৩ মামলার আসামি সজিব হোসেন (৩০) ও ৫ মামলার আসামি ফরহাদ হোসেন (২৯) কে গ্রেপ্তার করেছে নওগাঁর রানীনগর থানা পুলিশ। কৃষক অপহরণের মামলায় শুক্রবার রাতে তাদের ২ জনকে গ্রেপ্তার করে শনিবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ১৩ মামলার আসামি সজিব উপজেলার সদরের পূর্ব বালুভরা গ্রামের রেজাউল ইসলাম ওরফে লুক্কার ছেলে ও ৫ মামলার আসামি ফরহাদ হোসেন বিষ্ণপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, গত ৩ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার ছয়বাড়িয়া গ্রামের তাছের আলীর ছেলে কৃষক বিদ্যুৎ হোসেন (৩০) কে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে অপহরণ করা হয়।

ওই রাতেই অভিযান চালিয়ে অপহৃত বিদ্যুৎকে উদ্ধারসহ অপহরণের মূলহোতা একজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বিদ্যুতের বোন বাদি হয়ে ৯ জনের নামে থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকেই মামলার এজাহারভুক্ত আসামি সজিব ও ফরহাদ পলাতল ছিলেন।

শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহরণ মামলার আসামি সজিব ও ফরহাদকে গ্রেপ্তার করা হয়।ওসি বলেন, গ্রেপ্তারকৃত সজিবের বিরুদ্ধে হত্যা, ধর্ষন, অপহরণ, মাদক, চুরি, হত্যার উদ্দেশ্যে মারপিটসহ ১৩ টি মামলা রয়েছে।

এছাড়া ফরহাদের বিরুদ্ধেও হত্যা, অপহরণ, মাদক, চুরিসহ ৫ টি মামলা রয়েছে। তবে অপহরণ ছাড়া অপর মামলায় বিজ্ঞ আদালত থেকে তারা জামিনে রয়েছেন। গ্রেপ্তারকৃত ২ জনকে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :