নওগাঁ মহাদেবপুরে মাসব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

নওগাঁ মহাদেবপুরে মাসব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে নওগাঁর মহাদেবপুরে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা কমিউনিটি ক্লিনিকে ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। নওগাঁর মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে মাসব্যাপী এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয়। জুনিয়র কনসালটেন্ট (ই এন টি) ক্যাম্পের আয়োজনে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক সহযোগিতায় ডাঃ মোঃ আমিনুল ইসলামের পরিচালনায়, ক্যাম্পে বিশেষজ্ঞ সার্জন ও চিকিৎসকরা বিনামূল্যে নাক, কান, গলা, চর্ম, শিশু, ডায়াবেটিকসসহ বিভিন্ন রোগের চিকিৎসা প্রদান করা হয়।

এছাড়া রোগীদের বিনামূল্যে ওষুধ ও প্রদান করা হয়।এসময় মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ ও কমিউনিটি ক্লিনিকের স্টাফরা উপস্থিত ছিলেন।ডাঃ আমিনুল ইসলাম বলেন,বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশের প্রত্যন্ত এলাকার গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষের কাছে মানসম্মত চিকিৎসা পৌঁছে দেওয়া।

তার স্বপ্ন পূরণে এই ক্যাম্পেইনের আয়োজন। পুরো মাসব্যাপী এই কার্যক্রম অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে জেলার প্রত্যন্ত অঞ্চলেও এই ক্যাম্পের  আয়োজন করা হবে। এরি ধারাবাহিকতায়, মহাদেবপুরের উপজেলার মোমিনপুর, বিনোদপুর, সোফাপুর, শালবারিয়া,ফুলবাড়িয়া, সুলতানপুর,ডিমজাইন পাহাড়পুর সাব সেন্টার কমিউনিটি ক্লিনিকে এসেবা প্রদান করা হচ্ছে। ভবিষ্যতে এ সেবা প্রদান অব্যাহত থাকবে বলে জানান এ মানবিক ডাক্তার। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :