নওহাটা ও তাহেরপুর পৌর নির্বাচনে বিএনপি’র দুই বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

নওহাটা ও তাহেরপুর পৌর নির্বাচনে বিএনপি’র দুই বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক: 

আগামী ১৪ ফেব্রুয়ারী রাজশাহীর পবা উপজেলার নওহাটা এবং বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নওহাটা পৌরসভায় বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন এবং তাহেরপুর পৌরসভায় আ.ন.ম শামসুর রহমান মিন্টু।

তাঁদের বিপরীতে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম উত্তোলন করেন নওহাটা পৌরসভায় বিএনপি নেতা মামুনুর সরকার জেড ও তাহেরপুর পৌরসভায় আরিফুল ইসলাম আরিফ।

আজ মঙ্গলবার ছিলো প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। এ দিন বিকেলে তাঁরা উভয়ে বিএনপি মনোনীত প্রার্থীদের প্রতি সমর্থন জানিয়ে তাহের পুরের প্রার্থী আরিফুল ইসলাম রাজশাহী জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার তাহেরপুর পৌরসভা নির্বাচন এর নিকট এবং নওহাটার প্রার্থী মামুনুর সরকার জেড পবা উপজেলা রিটার্নিং অফিসারের নিকট তাঁদের প্রার্থীতা প্রত্যাহারের জন্য নিজ হাতে লিখিত আবেদন জমা দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, জেলা বিএনপি’র সদস্য শাহজাহান আলী, পবা বিএনপি’র আহবায়ক সেলিম রেজা বাচ্চু,

সদস্য সচিব মোজাফ্ফর হোসেন, পবা বিএনপি’র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, আলমগীর হোসেন ও কুতুব উদ্দিন বাদশা, সদস্য তরিকুল ইসলাম, চারঘাট উপজেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক জালাল উদ্দিন, নওহাটা পৌর বিএনপি’র সদস্য এমদাদ হোসেন, জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম সুমন ও পবা উপজেলা ছাত্রদলের আহবায়ক আল আমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :