নওহাটা পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হাফিজের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী বারী খানের সংবাদ সম্মেলন

নওহাটা পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হাফিজের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী বারী খানের সংবাদ সম্মেলন

রাজশাহী

লিয়াকত রাজশাহী :

আসন্ন ১৪ ফেব্রুয়ারি রাজশাহী নওহাটা পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী হাফিজুর রহমান হাফিজ কর্তিক বিভিন্নভাবে বাধা সম্মুখিন হচ্ছি বলে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আব্দুল বারী খান।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, নির্বাচনী প্রচারে আমি আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ হাফিজুর রহমান হাফিজ কর্তিক বিভিন্নভাবে বাধা সম্মুখিন হচ্ছি, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাফিজুর রহমান হাফিজ ও তার সমর্থকরা বহিরাগতদের সাথে নিয়ে বিভিন্নভাবে আমার নেতাকর্মীদের ভয়-ভীতি প্রদর্শন করে হুমকি প্রদান ও তার সমর্থকরা আমার নির্বাচনী অফিস উদ্দেশ্য প্রণোদিতভাবে ভেঙ্গে ফেলেছে যা নির্বাচনী আচরণবিধি ভঙ্গের সামিল।

এমনকি তার সমর্থকদের সাথে নিয়ে ভোট কেন্দ্র দখল করার পরিকল্পনা করছে বলে তিনি লিখিত বক্তব্য বলেন।

তিনি আরো অভিযোগ করে বলেন, নির্বাচন আচরণ বিধিতে উল্লেখ আছে পরসভা নির্বাচনে কোনো সংসদ সদস্য নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করতে পারবে না কিন্তু তা সত্বেও স্থানীয় সংসদ সদস্য মো আয়েন উদ্দিন নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে প্রতিদিন একাধিক নির্বাচনী কর্মসূচিতে অংশগ্রহণ করছে ও তারা নির্বাচন উপলক্ষে বিভিন্ন ভোটারদের মাঝে কম্বল বিতরণ করছে। যা নির্বাচনী আচরণবিধি ভঙ্গের শামিল। শ

তিনি আরো অভিযোগ করে বলেন, আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ হাফিজুর রহমান হাফিজ জনবিচ্ছিন্ন একজন মানুষ।
জনগণের কাছে তার গ্রহণযোগ্যতা নেই এবং তৃণমূল আওয়ামী লীগের কাছে ও তার গ্রহণযোগ্যতা নেই বলে অভিযোগ করেন।

দলীয় নমিনেশন এর পূর্বে প্রার্থিতা বাছাইয়ে মোঃ হাফিজুর রহমান হাফিজ তৃণমূল নেতৃবৃন্দের একটিমাত্র ভোট পেয়েছেন তার গ্রহণযোগ্যতা না থাকার কারণে সে বিভিন্নভাবে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টির মাধ্যমে নির্বাচনের প্রভাব বিস্তার করার চেষ্টা করছে।

তিনি সবিনয় নিবেদন করেছেন, আসন্ন ১৪ ফেব্রুয়ারি নওহাটা পৌরসভা নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট অনুষ্ঠিত হওয়া নিয়ে সংশয় প্রকাশ করছি।এভাবে চলতে থাকলে জনগণ সঠিক ও সুষ্ঠু ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে না। গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা গণতন্ত্রের ধারা অব্যাহত রেখেছেন, তা তারা ব্যাহত করার চেষ্টা করছে।

পরিশেষে আমি ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ভাইদের মাধ্যমে নির্বাচন কমিশন, প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করতে চাই। আসন্ন নওহাটা পৌরসভা নির্বাচন যাতে সুষ্ঠু ও যথাযথ নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়। এবং জনগণ যাতে সঠিকভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে, সে বিষয়ে তার যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন।

অভিযোগের বিষয়ে, মেয়র প্রার্থী হাফিজুর রহমান হাফিজের কাছে জানতে চাইলে তিনি এ সকল বিষয় মিথ্যা ও বানোয়াট। আমার বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিতভাবে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :