নগরীর ১৯নং ওয়ার্ডের বয়স্কদের মাঝে ভাতারবহি বিতরণ করলেন কাউন্সিলর সুমন

নগরীর ১৯নং ওয়ার্ডের বয়স্কদের মাঝে ভাতারবহি বিতরণ করলেন কাউন্সিলর সুমন

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের বয়স্কদের মাঝে ভাতার বহি বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় শিরোইল কলোনি ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে ৫৭ বয়স্ক ব্যক্তিকে ভাতা বহি প্রদান করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংরক্ষিত জোন-৭ কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি, শহর সমাজ সেবা অফিশার মোঃ আশিকুজ্জামান তুহিন, ফিল্ড অফিশার মোঃ সাইদুজ্জামান। বয়স্কভাতার বহি বিতরণের সময় ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল সম্মানিত বয়স্ক নাগরিকদের সহায়তায় ১৯৯৭ সাল হতে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীভাতা প্রদান করে আসছেন।

তারই ধারাবাহিকতায় মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নির্দেশে ১৯ নং ওয়ার্ড সহ মহানগরীর প্রত্যেক এলাকায় শতভাগ বয়স্কভাতা প্রদান করা হয়েছে। এখন মসজিদে মাইকিং করেও আর ভাতা প্রদানের জন্য বয়স্ক নাগরিক খুঁজে পাওয়া যাচ্ছে না কাউন্সিলর সুমন আরো বলেন, আমার মেয়াদের মাত্র তিন বছরেই ৫৬১ জনকে বয়স্কভাতার ব্যবস্থা করেছি, অথচ দীর্ঘ বিগত ২১ বছরে সাবেক কাউন্সিলরগণ মাত্র ৫০৪ জনকে বয়স্কভাতার বই প্রদান করেছিলেন, যার মধ্যে অধিকাংশ জনের বয়স অনেক কম।

তিনি আরো বলেন যে, এখন আর ব্যাংকে লাইন ধরে ঘন্টার পর ঘন্টা বসে ভাতা নিতে হবে না, সরাসরি মোবাইলে টাকা পাবেন প্রত্যেক ভাতা ভোগী। ঈদের আগে সবাই মোবাইলে ৩০০০ করে টাকা পাবেন বলে উপস্থিত  সকলেই জানান। কাউন্সিলর আরো জানান , কেউ যদি ভাতার আওতার বাইরে থাকে অতিদ্রুত কাউন্সিলর কার্যালয়ে যোগাযোগের অনুরোধ করেন। এ সময় করোনা থেকে দেশবাসীকে রক্ষায় বিশেষ মোনাজাত করা হয়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :