নাটোরের বড়াইগ্রামে ৭ জন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব

নাটোরের বড়াইগ্রামে ৭ জন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নাটোরের বড়াইগ্রামে ৭ জন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব। সোমবার সন্ধ্যে সাড়ে ছয়টা থেকে রাত্রি সাড়ে নয়টা পর্যন্ত উপজেলার জোয়াড়ী (ময়মনসিংহপাড়া) এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে র‌্যাব।

আটককৃতরা হলো, গুরুদাসপুর উপজেলার পশ্চিম নওপাড়া এলাকার মৃত বাদশা আকন্দ এর ছেলে আব্দুল কাদের (৩৬), বৃপাথুরিয়া এলাকার আবুল ফজলের ছেলে মেহেদী হাসান (২৪), হাট নওপাড়া এলাকার জাহিদুল ইসলামের ছেলে মোঃ তনু (২৪) -খামারপাথুরিয়া এলাকার মন্টু মিয়ার ছেলে মানিক হোসেন (২৫), নওপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে শাকিল হোসেন (২০) বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া বাজার এলাকার মৃত তফিজ উদ্দিনের ছেলে মনির হোসেন (৪০), গোয়ালফা গ্রামের মৃত মাহবুব এর ছেলে আনোয়ার(৩৫)কে হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব-৫ এর রাজশাহী সিপিসি-২ (নাটোর) ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে র‌্যাব-৫ এর একটি বিশেষ অপারেশন দল সোমবার সন্ধ্যে সাড়ে ছয়টা থেকে রাত্রি সাড়ে নয়টা পর্যন্ত উপজেলার জোয়াড়ী (ময়মনসিংহপাড়া) এলাকায় জনৈক আক্কাস আলীর কলাবাগানে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে।

পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :