নাটোরে ভিজিএফ কার্ডের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণের ভিডিও, আ’লীগ নেতাসহ গ্রেপ্তার ২

নাটোরে ভিজিএফ কার্ডের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণের ভিডিও, আ’লীগ নেতাসহ গ্রেপ্তার ২

রাজশাহী

নিউজ ডেক্সঃ

নাটোরের নলডাঙ্গা উপজেলায় ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে গত শুক্রবার রাতে মামলা করেছেন গৃহবধূ। ওই মামলায় শনিবার ভোরে পুলিশ ওয়ার্ড আওয়ামী লীগের নেতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার দুজন হলেন ইব্রাহিম দেওয়ান (৩২) ও তাঁর সহযোগী বকুল হোসেন। ইব্রাহিম উপজেলার একটি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পুলিশ জানায়, উপজেলার এক দিনমজুরের স্ত্রী গত শুক্রবার রাত আটটার দিকে থানায় হাজির হয়ে স্থানীয় একটি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিমসহ তিনজনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন।

মামলার অভিযোগে বাদী বলেছেন, ৩ অক্টোবর বিকেলে ইব্রাহিম দেওয়ান ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে তাঁকে তাঁর বাড়িতে ডাকেন। এরপর তাঁকে ধর্ষণ করেন। তাঁর সহযোগী বকুল হোসেন ও রেজাউল ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ধারণ করেন। ধর্ষণের ঘটনা কাউকে বললে ওই ভিডিও প্রকাশ করে দেওয়ার হুমকি দেন ইব্রাহিম। ভয়ে বিষয়টি তিনি গোপন রাখেন। ইব্রাহিম ভিডিওটি প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়ে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিলে তিনি থানায় গিয়ে তিনজনের নামে মামলা করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মামলা দায়েরের পর পুলিশ আসামি ইব্রাহিম দেওয়ান ও বকুল হোসেনকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। তাঁদের নাটোরের আদালতে হাজির করলে আদালত তাঁদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কলিম উদ্দিন নিশ্চিত করেন ইব্রাহিম দেওয়ান স্থানীয় একটি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। দলীয় ফোরামে আলোচনা করে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপে দল কোনো হস্তক্ষেপ করবে না।

সূত্র: প্রথম আলো

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :