নাটোরে যৌন উত্তেজক ওষুধ রাখায় দুই নারীকে চার লাখ টাকা জরিমানা

নাটোরে যৌন উত্তেজক ওষুধ রাখায় দুই নারীকে চার লাখ টাকা জরিমানা

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় অবৈধ ওষুধ সংরক্ষণ এবং বিক্রির দায়ে দুই নারীসহ ৩ জনকে চার লাখ টাকা জরিমানাসহ কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার বিকেলে উপজেলার গড়মাটি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ওই তিনজনকে এই জরিমানা ও কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান।

দণ্ডপ্রাপ্তরা হলেন, একই এলাকার আবু মোজাফফরের স্ত্রী মমতাজ পারভিন (৪৬), আবু জাফরের স্ত্রী সুরাইয়া তানজিম (২৫) এবং জহুরুল ইসলামের ছেলে মো. খাইরুল ইসলাম (৩৭)।

নাটোর র্যাব জানায়, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার এএসপি মো. মাসুদ রানার নেতৃত্বে বড়াইগ্রাম উপজেলার গড়মাটি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে র্যাবের একটি দল। এ সময় ৩৩ রকমের ক্ষতিকারক এবং যৌন উত্তেজক ওষুধ সংরক্ষণ এবং বিক্রির দায়ে ডা. রাজেস কুমার সাহা ও ড্রাগ সুপার মাখনুন তাবাসছুমের উপস্থিতিতে মমতাজ পারভিন ও সুরাইয়া তানজিমকে দুই লাখ টাকা করে মোট ৪ লাখ টাকা জরিমানা করা হয়।

একই সময় খাইরুল ইসলামকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান। জব্দকৃত ওষুধ নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :