নাটোরে র‌্যাবের অভিনব কায়দায় হেরোইন বহনকালে মোটরসাইকেল সহ ২জন গ্রেফতার

নাটোরে র‌্যাবের অভিনব কায়দায় হেরোইন বহনকালে মোটরসাইকেল সহ ২জন গ্রেফতার

রাজশাহী

এ জেড সুজন মাহমুদ,নাটোর জেলা প্রতিনিধিঃ

র‌্যাব-৫-সিপিসি -২’র নাটোর ক্যাম্পের একটি অপারেশন দলের অভিনব কায়দায় নাটোর
সদর থানায় চকবৈদ্যনাথ (গুড়ের আরত) এলাকায় বিভিন্ন কৌশলে ২১০ গ্রাম হেরোইন মোটরসাইকেল যোগে বহনের সময় হেরোইনসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ ২১ জানুয়ারি (শনিবার ) বিকেল ৫.৩০ মিনিটে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫সিপিসি-২’র কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নাটোর সদর থানায় চকবৈদ্যনাথ (গুড়ের আরত)এলাকায় অভিনব কায়দায় দুইজন মাদক ব্যবসায়ীকে হেরোইন ও মোটরসাইকেল সহ অভিযান চালিয়ে ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো: ১.মোছাঃ ফাতেমা বেগম (৪৫) স্বামী মোঃ রহিম আলী।সাং পশ্চিম বড়গাছা (বৈদ্যনাথ)থানা ও জেলা নাটোর। ২. মোঃ মাসুদ রানা (৩৪)(মোটরসাইকেল চালক)পিতা মোঃ চাঁন্দু রহমান।

সাং মাদারপুর,পোস্ট মহিশালবাড়ী,থানা গোদাগাড়ী, জেলা রাজশাহী। এই বিষয়ে র‌্যাব জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত আলামত হেরোইন সীমান্তবর্তী হতে সংগ্রহ করে।এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোর জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল তারা বিক্রয়ের উদ্দেশ্য নিজেদের হেফাজতে রেখে পরিবহন করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

তারা পেশাদার মাদব্যবসায়ী,উপরোক্ত ঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১)সারণীর ৮(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে। র‌্যাব-৫সিপিসি-২’র এক প্রেস বিজ্ঞপ্তিতে রবিবার সকালে এসব তথ্য নিশ্চিত করেন।আরও বলেন আটককৃত আসামিদের কাছ থেকে ২১০ গ্রাম হেরোইন, একটি মোটরসাইকেল,মোবাইল ৪টি, সিমকার্ড ৭টি, স্যান্ডেল একজোড়া ও মাদক লব্ধ নগদ ৯১ হাজার (একানব্বই হাজার তিনশত) টাকা সহ তাদের আটক করা হয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-৫-সিপিসি-২ বদ্ধপরিকর।

র‌্যাব-৫-সিপিসি-২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :