নেতাকর্মী ও সমর্থকদের ভালোবাসাই সিক্ত তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ

নেতাকর্মী ও সমর্থকদের ভালোবাসাই সিক্ত তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ

তাহেরপুর

রাজশাহী টাইমস ডেক্সঃ

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নে নৌকা মার্কার প্রতীক নিয়ে শুক্রবার বিকালে নিজ এলাকায় ফিরেছেন তাহেরপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বর্তমান মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

আগামী ১৪ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচনকে ঘিরে রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনীত বর্তমান মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদকে ফুলেল শুভেচ্ছা জানাতে নেতা-কর্মী-সমর্থকদের জনস্রোত।

চলতি মাসের বুধবার (১৩ জানুয়ারী) সন্ধায় আসন্ন ১৪ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তাহেরপুর পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে তাহেরপুর পৌরসভার বর্তমান মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদকে ঢাকা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনীত প্রার্থী ঘোষণা দেয়া হয়।

অন্যদিকে মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়ার খবর নেতাকর্মী সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়লে দুপুর থেকে তাহেরপুর দলীয় কার্যালয়ে অধীর আগ্রহে অপেক্ষা শেষে অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করে নেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা।

এসময় তিনি এক সংক্ষিপ্ত পথসভায় দলীয় মনোনয়ন পেয়ে আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া জ্ঞাপন করেন। সেই সঙ্গে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্যবৃন্দের প্রতি।

তিনি বলেন, আশা করছি তৃতীয় বারের মতো পৌরবাসী আমাকে মেয়র পদে নির্বাচিত করে আধুনিক পৌর শহর গড়ার সুযোগ করে দেবে।

তফসিল অনুযায়ী তাহেরপুর পৌরসভা নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ ১৭ জানুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :