পবার দর্শন পাড়া ইউপিতে দুস্থদের মাঝে জি আরের টাকা বিতরণ করেন চেয়ারম্যান রাজ

পবার দর্শন পাড়া ইউপিতে দুস্থদের মাঝে জি আরের টাকা বিতরণ করেন চেয়ারম্যান রাজ

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

রাজশাহীর পবার দর্শন পাড়া ইউনিয়নে দুস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জি.আর টাকা বিতরণ করা হয়েছে। বুধবার (১৬ জুন) সকাল ১০ টায় দর্শন পাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উদ্বোধনের পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান (রাজ) পাঁচশত জনের মধ্যে ৫০০টাকা করে মোট আড়াই লক্ষ টাকা বিতরণ করেন।

এসময় দর্শন পাড়া ইউনিয়ন পরিষদের ট্যাগ অফিসারের প্রতিনিধি নাহিদ,ও ইউপি সচিব মোঃ আব্দুল্লাহিল কাফিসহ অন্যান্য ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অর্থ বিতরণকালে চেয়ারম্যান কামরুল হাসান রাজ বলেন, করোনায় মানুষ এখন বিপর্যস্ত হয়ে পড়েছে। অর্থের অভাবে খেটে খাওয়া অসহায় মানুষগুলো মানবেতর জীবনযাপন করছে। এই অবস্থা কিছুটা লাঘবের জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশেষ উপহার প্রদান করেছেন।

এই উপহারের টাকা স্বচ্ছতার সাথে বিতরণ করেছেন বলে জানান তিনি। শুধু তাইনয় বিগত দিনে সরকার থেকে প্রাপ্ত সকল অনুদান সঠিকভাবে প্রাপ্য ব্যক্তিদের মধ্যে বিতরণ করা হয়েছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি। সেইসাথে করোনা মহামারী থেকে বাঁচতে অত্র ইউনিয়ন বাসীসহ সকলকে সরকারী নির্দেশনা মানা এবং মাস্ক পড়ার আহ্বান জানান চেয়ারম্যান রাজ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :