পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে পুঠিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে পুঠিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান

জীবনযাপন

রাজশাহী টাইমস ডেক্সঃ

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পুঠিয়া উপজেলা সহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান।

পুঠিয়া উপজেলার সকল মানুষকে তিনি ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন- এখন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে আপনারা কষ্টে আছেন অনেকে অসুস্থ ও ভয়ে আছেন। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে সামাজিক দুরুত্ব মেনে আপনারা ঈদের জামাত আদায় করবেন। বাড়িতে থাকবেন এবং সাবধানে থাকবেন।

পুঠিয়া উপজেলায় যারা প্রবাসী ও চাকুরীজীবী আছেন তারা এবার ঈদের ছুটিতে আসতে পারেননি তাদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি আরো বলেন, মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আজহার কিন্তু করোনাভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারের ঈদুল আজহার উদযাপন করতে পারবে না মুসলমানরা। পবিত্র ঈদুল আজহার উপলক্ষে আমি সবাইকে বিশেষ করে দেশ বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’।

আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। হে আমার প্রিয় দেশ বাসী আপনারা আপনাদের বাড়িতে বাবা-মা ও পরিবারের সদস্যদের ঈদের আনন্দ ভাগাভাগি করেন। সবাই সামাজিক দুরত্ব বজায় রাখুন ,মাস্ক ব্যবহার করুন, সুস্থ থাকুন। ঈদ সবার জীবনে বয়ে আনুন অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি “ঈদ মোবারক“।

মৌসুমী রহমানঃ-
পুঠিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :