পর্নোগ্রাফি সংরক্ষণ-বিক্রির অভিযোগে আটক ৩

পর্নোগ্রাফি সংরক্ষণ-বিক্রির অভিযোগে আটক ৩

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

নাটোরের নলডাঙ্গায় পর্নোগ্রাফি সংরক্ষণ এবং বিক্রয়ের অভিযোগে তিনজন কম্পিউটার অপারেটরকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের ব্যবহৃত ৭টি হার্ডডিস্কও জব্দ করা হয়।

শুক্রবার (৭ মে) রাত ৯টার দিকে উপজেলার নশরতপুর মির্জাপুর এবং মমিনপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত এস আর কম্পিউটার এর স্বত্বাধিকারী সাজেদুর রহমান (৩১) মির্জাপুর গ্রামের আরশাদ আলীর ছেলে, লিটন কম্পিউটার এর স্বত্বাধিকারী লিটন কুমার সরদার (২৭) মমিনপুর এলাকার ধানাই সরদারের ছেলে এবং তেঘর পাড়ার রবিন কম্পিউটারের স্বত্বাধিকারী রবিন (১৭) লোকমান হোসেনের ছেলে।

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল উপজেলার নশরতপুর মির্জাপুর এবং মোমিনপুর বাজার এলাকায় বিভিন্ন কম্পিউটার কম্পোজ এবং রেকর্ডিংয়ের দোকানে অভিযান পরিচালনা করে। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করায় এই তিনজন অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত সাতটি হার্ডডিস্ক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট পর্নোগ্রাফি হস্তান্তর করতো। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :