পাঁচবিবিতে গাঁজার গাছ সহ গ্রেফতার ২

পাঁচবিবিতে গাঁজার গাছ সহ গ্রেফতার ২

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

বুধবার ভোরে গোপন সূত্রে খবর পেয়ে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নে পৃথক  দুটি অভিযান চালিয়ে ০৭ টি গাঁজার গাছ (২১ কেজি) সহ দুইজনকে গ্রেফতার করে জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা(ডিবি) পুলিশ।ডিবি সূত্রে জানা যায়, পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের আটাপাড়া বাজার এলাকায় গত মঙ্গলবার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই মোঃ ফারুক হোসেন-পিপিএম এবং সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনার ডিউটি চলাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পাঁচবিবি থানার বাগজানা ইউনিয়নের দক্ষিণ রামভদ্রপুর গ্রামের এক ব্যক্তি তার জমির পটল ক্ষেতের পশ্চিম পার্শ্বে অনেক দিন যাবৎ গাঁজার গাছের চাষবাদ করিতেছে এবং বর্তমানে সেই ব্যক্তি গাঁজার গাছের পরিচর্যা করছে।

এই মর্মে সংবাদ পেয়ে উক্ত স্থানে ডিবি পুলিশের চৌকশ টিম পৌঁছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। সেই সাথে তার জমি থেকে ০৫ টি গাঁজার গাছ (যাহার ওজন ১৬ কেজি) উদ্ধার সহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের শ্রী অনাথ পাহানের পুত্র শ্রী অমল পাহান(৩৫)।

অপরদিকে, একইদিনে পৃথক একটি অভিযানে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের মোঃ শাজাহান এর পুত্র জাহানুর ইসলাম(২৮) এর লিচু বাগানের মধ্যে হতে ২ টি গাঁজার গাছ উদ্ধার সহ তাকে গ্রেফতার করে জয়পুরহাট ডিবি পুলিশ। উভয় আসামীকে মাদকদ্রব্য আইনে পাঁচবিবি থানায় সোপর্দ করে বলে জানা যায়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :