পাবনায় শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ভ্যানচালক গ্রেফতার

পাবনায় শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ভ্যানচালক গ্রেফতার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

পাবনায় সাত বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল লতিফ (৫১) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় সদর উপজেলার দুবলিয়া পুলিশ ফাঁড়ির কাছে কানা পুকুর নামক স্থানে শিশুটিকে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। থানায় অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার ব্যক্তি সদর উপজেলার শুটকা প্রামানিকের ছেলে এবং পেশায় ভ্যানচালক। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটি পুকুর পাড়ে আম কুড়াতে যায়। তখন ওই ভ্যানচালক গাছ থেকে তাকে আম ছিঁড়ে দেয়ার কথা বলেন এবং কিছু টাকাও দেন। এসব প্রলোভন দিয়ে তাকে পাশের একটি রুমে নিয়ে যান এবং ধর্ষণের চেষ্টা করেন। শিশুটির চিৎকারে বাড়ির ও আশপাশের লোকজন বের হলে ভ্যানচালক লতিফ পালিয়ে যান। পরে ভুক্তভোগী পরিবারকে কিছু টাকা দিয়ে মীমাংসার চেষ্টা করেন অভিযুক্ত ভ্যানচালকের পরিবারের লোকজন।

এ ঘটনায় শিশুটির বাবা শুক্রবার দুপুরে আতাইকুলা থানায় একটি অভিযোগ দিলে পুলিশ ওই ব্যক্তিকে আটক করেন। দুবলিয়া পুলিশ ফাড়িঁর ইনচার্জ শফিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ধর্ষককে গ্রেফতার করে থানায় সোপর্দ করা হয়েছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, গ্রেফতার ব্যক্তিকে শনিবার (২৪ এপ্রিল) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :