পাবনায় চাচাকে রক্ষা করতে গিয়ে প্রাণ হারালেন ভাতিজা

পাবনায় চাচাকে রক্ষা করতে গিয়ে প্রাণ হারালেন ভাতিজা

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

পাবনার সাঁথিয়ায় দুর্বৃত্তদের হাত থেকে চাচাকে রক্ষা করতে গিয়ে রুহুল আমিন (২৬) নামের এক যুবক খুন হয়েছেন। এ সময় দুর্বৃত্তদের হামলায় তার চাচা আবু সাইদ (৪০) গুরুতর আহত হন।

রোববার (২৯ মে) দিনগত রাত সাড়ে ১১টার দিকে আতাইকুলা থানার স্বরগ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন স্বরগ্রামের আকমল হোসেনর ছেলে। তার আহত চাচা আবু সাঈদ ওই গ্রামের বাসিন্দা ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানান, আবু সাইদ ও তার ভাতিজা রুহুল আমিন রাতে বাড়ির পাশে সড়কে বসেছিলেন। রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা হঠাৎ আবু সাইদের ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আবু সাইদকে আহত করেন। এ সময় চাচাকে রক্ষা করতে গেলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে রুহুল আমিনকেও কুপিয়ে জখম করে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক রুহুলকে মৃত ঘোষণা করেন। চাচা আবু সাইদকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি চিকিৎসাধীন রয়েছেন।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জাগো নিউজকে বলেন, পুলিশের ধারণা পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

ওসি আরও বলেন, ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য স্বরগ্রামের নওশাদ আলীর ছেলে সাহাবকে (২২) আটক করা হয়েছে। তিনি ঘটনার সঙ্গে জড়িত কি-না এখনো নিশ্চিত হওয়া যায়নি। সোমবার বিকেল ৩টা পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। তবে পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান শুরু করেছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :