পাবনায় ১২ লিটার চোলাইমদ ২৪ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবা ৪ আসামী আটক

পাবনায় ১২ লিটার চোলাইমদ ২৪ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবা ৪ আসামী আটক

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেনঃ

মাননীয় পুলিশ সুপার, রাজশাহী মহোদয়ের দিকনির্দেশনায় এসআই (নিঃ) মোঃ আকতারুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ১২(বার) লিটার চোলাইমদসহ আসামী ১। রিতা সরেন(৪৩), স্বামী- সাহেব হেমরম , সাং-কিসমত বিল্লি আদিবাসী পাড়া , থানা- তানোর, জেলা -রাজশাহীকে গ্রেফতার করা হয়।

এ সংক্রান্তে তানোর থানার মামলা নং-২৪ তারিখ-১৮/০৫/২০২২খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ২৪(খ) রুজু হয় এবং পূথক আরেকটি অভিযানে এসআই (নিঃ) হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ২৪ (চব্বিশ) গ্রাম হেরোইন ও ২০ (বিশ) পিচ ইয়াবা ট্যাবলেট সহ আসামী ১। মোঃ বিপ্লব (ফকির)(৩৫), পিতা- মোঃ আঃ হক ,সাং-ঠাকুরপুকুর , থানা- তানোর, জেলা -রাজশাহী, ২. মোসাঃ জেসমিন বেগম(৩৫), , স্বামী- মোঃ বিল্পব (ফকির) , সাং-ঠাকুরপুকুর , থানা- তানোর, জেলা -রাজশাহী, ৩.মোঃ আঃ মান্নান (বাবু)(৩৮), পিতা-মৃত হুজুর আলী , গ্রাম- গোল্লাপাড়া, থানা- তানোর, জেলা –রাজশাহীগনদের গ্রেফতার করা হয়।

এ সংক্রান্তে তানোর থানার মামলা নং-২৫ তারিখ-১৮/০৫/২০২২খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ৮(খ)/১০(ক)/৪১ রুজু হয়। গ্রেফতার কৃত সর্ব মোট ০৪ (চার) জন আসামীকে অদ্য ইং ১৯/০৫/২০২২ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী রিতা সরেন(৪৩) একজন তালিকা ভুক্ত মাদক লিষ্টের আসামী যাহা জেলা তালিকার ক্রমিক নং-১৮৯ এবং তানোর থানার মাদক তালিকার ক্রমিক নং-১৭, বিট নং-০৩ কলমা ইউনিয়ন এবং ১। মোঃ বিপ্লব (ফকির)(৩৫) একজন তালিকা ভুক্ত মাদক লিষ্টের আসামী যাহা জেলা তালিকার ক্রমিক নং-১৮০ এবং তানোর থানার মাদক তালিকার ক্রমিক নং-০৪, বিট নং-০২ তানোর পৌরসভা।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :