পাবনা সদর থানা ও সদর পুলিশ ফাড়ি কর্তৃক যৌথ অভিযানের ১৮০ বোতল ফেনসিডিল উদ্ধার

পাবনা সদর থানা ও সদর পুলিশ ফাড়ি কর্তৃক যৌথ অভিযানের ১৮০ বোতল ফেনসিডিল উদ্ধার

রাজশাহী

মোঃ ইসরাফিল হোসেনঃ

ইং ০৯/০৬/২০২২ তারিখ ২৩:৫৫ ঘটিকায় সদর পুলিশ ফাঁড়ির এসআই/ কান্তি কুমার মোদক এর প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, অফিসার ইনচার্জ পাবনা থানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) পাবনা থানা দের নেতৃত্বে সঙ্গীয় অফিসার কোর্স এর সমন্বয়ে ইং ১০/০৬/২০২২ তারিখ ০০:১৫ ঘটিকায় পাবনা থানাধীন পৈল্যাণপুর সবেদা বাগান সংলগ্ন পিবিআই অফিসের পিছনে ধৃত আসামি মোঃ রাশেদ সরকার (৪০) এর বসত বাড়ির সামনে পাকা রাস্তার উপর হইতে এবং তাহার ভাই পলাতক আসামি মোঃ শাহেদ সরকার(৪৫) এর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে ধৃত আসামির হাতে থাকা একটি কালো রংয়ের ব্যাগ হইতে ১০০ বোতল ফেন্সিডিল এবং পলাতক আসামি তাহার ভাই শাহেদ সরকার (৪৫) এর শয়ন কক্ষে খাটের নিচ হইতে ৮০ বোতল ফেনসিডিল সর্বমোট ১৮০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল ০০:৪৫ ঘটিকায় উদ্ধার করা হয়। আসামি দ্বয়ের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

আসামি দ্বয়ের নাম ঠিকানা

১। মোঃ রাশেদ সরকার (৪০) পিতা- মৃত আইয়ুব আলী সরকার মাতা- মোছাঃ হাসিনা সরকার সাং- পৈল্যাণপুর আমু আর গলি (সবেদা বাগান পিবিআই অফিসের পিছনে) থানা ও জেলা- পাবনা

২। মোঃ শাহেদ সরকার(৪৫) পিতা-মৃত আইয়ুব আলী সরকার মাতা মোছাঃ হাসিনা সরকার সাং- পৈল্যাণপুর আমু আর গলি (সবেদা বাগান পিবিআই অফিসের পিছনে) থানা ও জেলা- পাবনা।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :