পুঠিয়ায় মৃত বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী খাঁনের পরিবারবর্গের সংবাদ সম্মেলন

পুঠিয়ায় মৃত বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী খাঁনের পরিবারবর্গের সংবাদ সম্মেলন

রাজশাহী

পুঠিয়া প্রতিনিধিঃ

পুঠিয়ায় মৃত বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী খাঁনের কবরের উপর চাষ এবং ভুল সংবাদ প্রচারের জন্য সংবাদ সম্মেলন অনুষ্ঠিতি হয়েছে। মঙ্গলবার বিকালে পুঠিয়া পৌরসভার ঝলমালিয়া বাজারে মৃত বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলি খাঁনের পরিবারবর্গ এ সংবাদ সম্মেলনের আলোজন করেন। সংবাদ সম্মেলনে মৃত বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী খাঁনের পরিবারবর্গের পক্ষে মোহাম্মদ মোনায়েম খাঁন লিখিত বক্তব্য উপস্থাপন করেন।

লিখিত বক্তব্যে অভিযোগ তিনি বলেন, মৃত বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী খাঁনের সর্ব কোনিষ্ঠ ভাই সৌদি প্রবাসী আইয়ুব খান গত বছরের জানুয়ারী মাসের ০৬ তারিখে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল, জেদ্দা সৌদি আরবে একটি সম্পত্তি বন্টন সম্পর্কে মিথ্যা অভিযোগ দায়ের করেন। যা পুঠিয়া উপজেলা প্রশাসক অভিযোগ নিরসনের লক্ষ্যে উভয় পক্ষ দ্বয়কে একত্রিত করেন।

যাহা সরজমিনে পরিদর্শন এবং একধিক বার শুনানী অন্তে উভয় পক্ষের সম্মতি ও উপস্থিতিতে গত ২০-০২-২০২০ইং অঙ্গীকারনামা স্বাক্ষর করা হয়। অঙ্গীকারনামা অনুযায়ী তাদের নিজ নিজ সম্পত্তির পরিমাপ করে দখল বুঝে নিয়ে রেজিষ্টেশন সম্পন্ন করার পরামর্শ দেওয়া হয়। এমতবস্থায় অঙ্গীকারনামা অনুযায়ী আইয়ুব খান বাটোয়ারা রেজিস্ট্রেশন না করে মৃত বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী খাঁনের কবর সহ পরিবারের আরো ৫টি কবরের উপর ট্রাক্টর দিয়ে চাষ করে সেখানে গাছ রোপন করে বিভ্রান্তিকর পরিবেশ সৃষ্টি করে। পরে তিনি আমাদের কাউকে না জানিয়ে সৌদি আরবে চলে যান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, তিনি আমাদের পরিবারের সম্মান হানির লক্ষে গণমাধম সহ বিভিন্ন মাধ্যমকে ভুল তথ্য দিয়ে হয়রানী করছেন এবং নানান ভাবে ভয় ভিতি দেখাচ্ছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মৃত বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন খাঁনের পরিবারবর্গের পক্ষে তার ছেলে আলমগির খাঁন, আকবর আলী খাঁন, ভাতিজা আব্দুল আজিজ খাঁন, আব্দুল জব্বার খাঁন, নাসির উদ্দিন রিপন ও আবু বক্কর খান রিটন। এছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পুঠিয়ায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকা এবং অনলাইন পত্রিকার সংবাদ কর্মীবৃন্দ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :