পুঠিয়ায় সড়কে বালু সরবরাহ নিয়ে আ'লীগের দু'পক্ষের সংঘর্ষ

পুঠিয়ায় সড়কে বালু সরবরাহ নিয়ে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষ

রাজশাহী

স্টাফ রিপটার:

রাজশাহীর পুঠিয়া-তাহেরপুর নির্মানাধীন সড়কের নির্মান সামগ্রী সরবরাহ করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা ১২ টার দিকে পুঠিয়া-তাহেরপুর সড়কে উপজেলা খাদ্যগুদামের প্রধান ফটকের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত ব্যক্তি হলেন, অমৃত ঘোষ (৩২) তিনি পৌর এলাকার শম্ভু ঘোষের ছেলে। বাকীরা বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে তাহেরপুর সড়কের খাদ্যগুদাম গেটের সামনে আব্দুল্লাহ ও তার লোকজন অবস্থান করছিলো। এসময় সেখানে রাজা তার লোকজন নিয়ে উপস্থিত হয়। আবদুল্লাহ ও রাজার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মুঠোফোনে রাজা বলেন, আমরা ঠিকাদারের সঙ্গে চুক্তিবদ্ধ বালু সরবরাহকারী। আমাদের বালুর ট্রাক বালু ফেলতে গেলে তারা বাধা দিয়েছে। অন্যদিকে আব্দুল্লাহও দাবী করেন তারাও ঠিকাদারের সঙ্গে চুক্তিবদ্ধ সরবরাহকারী। তবে চেষ্টা করেও ঠিকাদারের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য যে, সম্প্রতি পুঠিয়া থেকে ভবানীগঞ্জ পর্যন্ত ২৭ কিলোমিটার মহাসড়কটি ১৩০ কোটি টাকা ব্যায়ে পূন:নির্মান কাজ শুরু হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :