পুঠিয়ায় ২ কেজি গাঁজাসহ একজন আটক

পুঠিয়ায় ২ কেজি গাঁজাসহ একজন আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার ভালুকগাছি ইউনিয়নে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব। এসময় একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। আজ (১৩ জুলাই) মঙ্গলবার দুপুরে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের ভালুকগাছি গ্রাম এলাকা থেকে এ মাদক উদ্ধার করা হয় এবং একজনকে আটক করা হয়।

আটকৃত ব্যক্তির নাম সাইফুল ইসলাম (৪১) সে ইউনিয়নের ভালুকগাছি গ্রাম এলাকার মৃত দবীর সোনারের ছেলে।

র‍্যাব-৫ এর সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল র‍্যাবের কোম্পানী কমান্ডার মেজর নাজমুস শাকিব এর নেতৃত্বে পুঠিয়া থানাধীন ভালুকগাছী এলাকায় অপারেশন পরিচালনা করে। এসময় ০২ কেজি গাঁজা, ১টি মোটর সাইকেল,১ টি মোবাইল, ২ টি সীমকার্ড, ১ টি মেমোরিকার্ডসহ সাইফুল ইসলামকে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং আসামীকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, আটককৃত ব্যক্তিকে আগামীকাল বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :