পুঠিয়া উপজেলায় সড়গাছিতে খাসের জমিতে নির্মিত রাস্তাদখলকে কেন্দ্রদরে হাতুরি দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

পুঠিয়া উপজেলায় সড়গাছিতে খাসের জমিতে নির্মিত রাস্তাদখলকে কেন্দ্রদরে হাতুরি দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

রাজশাহী

রাজশাহী টাইমস ডেক্সঃ

রাজাশহীর পুঠিয়া উপজেলার ৫নং শিলমাড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সড়গাছি উত্তরপাড়ায় খাসের জমিতে নির্মিত রাস্তা দখলকরে ইটের দেওয়াল তোলার প্রতিবাদ করায় ইমরান (১৮) ও এনতাজ মোল্লা (৫০) কে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়াগেছে। বুধবার (২৮ জুন) এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ইমরান (১৮) ও এনতাজ মোল্লা (৫০) কে উদ্ধার করে স্থানীয় এটি ক্লিনিকে নিয়ে যায় স্থানীয়রা। এনতাজ মোল্লাকে মোঃসাকিল শাহ্‌ ( ৩২) (হামলাকারি) হাতুরি দিয়ে মাথায় আঘাত করার ফলে তার মাথায় আটটি শেলায় দিতেহোয়েছে,বর্তমানে তিনি তার নিজ বাসায় বস্থান করছেন।

ইমরান শিলমাড়িয়া ইউনিয়নের সড়গাছি উত্তরপাড়া গ্রামের এনতাজ মোল্লাার ছেলে। খোঁজ নিয়ে জানা গেছে, ইউনিয়নের সড়গাছি উত্তরপাড়া গ্রামের প্রায় ১০ টি পরিবারের একমাত্র রাস্তাছিল এটি কিন্তু সাকিল শাহ্‌ এই রাস্ত জোরকরে দখল করে তার ওপরদিয়ে ইটের দেওয়াল তৈরী করে, ফলে ওই ১০ পরিবারের রাস্তা বন্ধ হয়ে যায । সমপ্রতি ইমরান রাস্তার বিষয়ে প্রতিবাদ করায় সাকিল শাহ্‌ সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়।

পরে সেই জের ধরে বুধবার সাকিল শাহ্‌ ও তার পরিবারের লোকজন ইমরান ও এনতাজ মোল্লা হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ।

সড়গাছি উত্তরপাড়া গ্রামের নামপ্রকাশ অনিচ্ছুক কয়েকজন ব্যক্তি বলেন, দীর্ঘদি দরে ভুক্তভোগি পরিবার গুরো ওই রাস্তাটি ব্যবহার করে আসছিল বছরখানেক আগে সাকিল শাহ্‌ ও তার পরিবার সেখানে জমি দখল করে ইটের দেওয়াল নির্মান করে চলাচলের রাস্তাটি বন্ধ করে দেন এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে এর জের ধরে সাকিল শাহ্‌ ও তার পরিবারে ইমরান ও তার বাবা এনতাজ মোল্লার ওপর হাতুরি নিয়ে হামলা করে এবং এনতাজ মোল্লার মfথায় হাতুরি দিয়ে আঘাত করে, এতে গুরুতর আহত হয় এনতাজ মোল্লা।

এবিসয় নিনে গ্রামের অন্যান্য লোকদের কাছে জানতে চাইলে তারা বলেন ,সাকিল শাহ্‌ এর আগেও এই রাস্তা নিয়ে জাহাঙ্গীর নামে এক ব্যক্তিকে মারধোরকরেন, সে মুলত খাসজমির ওপর রাস্তা দখল করে ওয়াল নির্মান করে ।

এ বিষয়ে শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এবিষয়ে আমার কাছে কেও অভিযোগ জানাইনি,অভিযোগ পেলে ব্যবস্তা গ্রহণ কারর আশ্বাস দেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :