পুঠিয়া উপসহকারী কৃষি কর্মকর্তার লাশ উদ্ধার,স্বামী আটক

পুঠিয়া উপসহকারী কৃষি কর্মকর্তার লাশ উদ্ধার,স্বামী আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

পুঠিয়ায় খাদিজা আক্তার (৪৫) নামের এক উপসহকারী কৃষি কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুঠিয়া থানা পুলিশ। নিহত খাদিজা বেগম উপজেলার জিউপাড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের ওহাব আলী স্ত্রী ও পবা উপজেলা কৃষি অফিসের উপসহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

বিষয়টি পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নিশ্চিত করে মৃতের স্বামীর বরাত দিয়ে জানান, গতকাল রাতে খাবার খেয়ে খাদিজা আক্তার তাঁর স্বামী ও শিশু সন্তানসহ নিজ শয়ন কক্ষে তারা ঘুমিয়ে পরে। রাতে বিছানায় না দেখে খাদিজার স্বামী ঘরের বাহিরে এসে দেখে বাড়ির গলির তীর সাথে ঝুলন্ত অবস্থায় তার স্ত্রী খাদিজা রয়েছে। সেসময় তার স্বামী ও বাড়ির অনান্য সদসদের সহযোগিতায় তাকে তীর থেকে নামানো হয়।

ততক্ষণে সে মারা যায়। পরে পুঠিয়া থানা পুলিশকে খবর দিলে পুঠিয়া থানা পুলিশ ঘটনা স্থালে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া ইমরান জাকারিয়া জানান, নিহত খাদিজার লাশ তার বারান্দায় শুয়ানো অবস্থায় ছিলো।

মৃত্যুর সঠিক কারণ নিরুপণের জন্য লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তার স্বামীকে আটক করা হয়েছে। এছাড়াও থানায় একটি ইউডি মামালা দায়ের করা হবে বলে এ কর্মকর্তা জানান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :