প্যান্ট চুরি করে ধরা রাজশাহী জেলা ছাত্রলীগ নেতা, ভিডিও ভাইরাল

প্যান্ট চুরি করে ধরা রাজশাহী জেলা ছাত্রলীগ নেতা, ভিডিও ভাইরাল

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর তানোরে দোকান থেকে প্যান্ট চুরি করে ধরা পড়েছেন রাজশাহী জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা। এ ঘটনায় ৩২০ টাকা জরিমানা দিয়ে চুরির দায় থেকে মুক্তি পেয়েছেন তিনি।

শনিবার (১০ এপ্রিল) তানোরের গোল্লাপাড়া বাজারের প্রদিপ সুপার মার্কেটে এ চুরির ঘটনা ঘটে। তবে, প্যান্ট চুরির ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বইছে।

এলাকাবাসী ও ভাইরাল হওয়া ভিডিও থেকে জানা গেছে, জুয়েল রানা প্রদীপ সুপার মার্কেটের গার্মেন্টস ব্যবসায়ী প্রসেনজিতের দোকান থেকে প্যান্টটি চুরি করেন। চুরির একদিন পরে সিসিটিভি ক্যামেরা ফুটেজে ধরা পরে বিষয়টি।

জানতে চাইলে ছাত্রলীগ নেতা জুয়েল রানা বলেন, ‘আমি প্যান্টটা চুরি করিনি। মজা করেছি। সন্ধ্যায় মজা করে পরের দিন সকালে ওই প্যান্ট পরে এসে টাকা দিয়ে দিয়েছি।’

তিনি আরও দাবি করেন, একজন অপরিচিত মানুষ আমাকে মার্কেটের পেছনে পানের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ান। এরপর থেকে আমি আর কথা বলতে পারিনি। নেশা নেশা লাগছিল। বিষয়টি অনেকেই জেনে যাবে, তাই কথা না বলে প্যান্টটা নিয়ে যাই।’

আপনাকে সিসিটিভির ফুটেজে আর ১০টা মানুষের মতোই স্বাভাবিক ভাবে হেঁটে যেতে দেখা গেছে, এমন প্রশ্নের উত্তরে তিনি বিষয়টি এড়িয়ে যান।

গার্মেন্টস ব্যবসায়ী প্রসেনজিৎ বলেন, শনিবার বিকেলের পর এই চুরির ঘটনা ঘটে। আমি দোকানে ছিলাম না। আমার ছোটভাই দ্বীপ দোকানে ছিল। আমি প্যান্টটা দেখতে না পেয়ে দ্বীপকে জিজ্ঞাসা করি। সেও বলতে পারে না। এরপরে দোকানের সব জায়গায় খুঁজে দেখি। খুঁজে না পেয়ে পাশের একটি দোকানে সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে চুরির ঘটনাটি দেখতে পাই এবং জুয়েল রানাকে শনাক্ত করা হয়।

পরে ফোন দিলে তিনি আমাকে বলেন, ‘ভাই, আমি বিষয়টি আপনাকে বলব বলব মনে করছিলাম। কিন্তু আপনিই ফোন দিলেন।’

‘পরবর্তীতে জুয়েল রানা মার্কেটে আসেন। এসময় গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি সারওয়ার ও সম্পাদক পাপুল সরকারের উপস্থিতিতে রোববার (১১ এপ্রিল) ৩২০ টাকা জরিমানা দেন।’

জানতে চাইলে গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি সারওয়ার মুঠোফোনে বলেন, জুয়েল নিজের ভুল বুঝতে পেরে প্যান্টের দাম দিয়ে দিয়েছে এবং ভবিষতে এ ধরনের কাজ আর কোন দিন করবে না মর্মে দোকানী তাকে ক্ষমা করে দিয়েছেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :