প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেল ১৮ নং ওয়ার্ডের ৬০০ ক্ষতিগ্রস্ত পরিবার

প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেল ১৮ নং ওয়ার্ডের ৬০০ ক্ষতিগ্রস্ত পরিবার

রাজশাহী

লিয়াকত রাজশাহী:

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৬০০ জন করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রবিবার (১৮ জুলাই) সকাল ১০.৩০ টায় শাহমখদুম থানা মোড় এলাকায় অবস্থিত ওয়ার্ড কার্যালয়ে এ ঈদ উপহার বিতরণ করেন ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শহিদুল ইসলাম। 

জানা গেছে- প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রতিটি প্যাকেটে ছিল, চাউল ১০ কেজি ও ডাল ১ কেজি। ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শহিদুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারের ঘোষিত লকডাউনের ফলে শ্রমজীবীরা কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন। তাদের কষ্টের কথা চিন্তা করেই, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক খাদ্য সহায়তার অব্যাহত রেখেছে।

এরই অংশ হিসেবে স্বাস্থ্যবিধি মেনে আজ ১৮ নং ওয়ার্ডে প্রথম ধাপে আজ ৬০০ শো ও পরবর্তী ধাপে ৫০০ জন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ খাদ্য সহায়তা দেয়া হবে বলে তিনি জানান। 

উক্ত প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সমাজসেবা কর্মকর্তা আবু সাহিদ, ওয়ার্ডের সচিব গোলাম রাজিক, এসআই কামাল হোসেন ও বীর মুক্তিযোদ্ধা নুরুন্নবী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :