বগুড়ায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

বগুড়ায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

রাজশাহী

নিজেস্ব প্রতিনিধিঃ

বগুড়া শহরের ফুলতলা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ফোরকান আলী (৩৬) নামে এক যুবককে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষরা।

সোমবার বিকেলে শাজাহানপুর উপজেলার ফুলতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ফোরকানের মাথায় ধারালো অস্ত্র দিয়ে তিনটি আঘাত করা হয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়। ফোরকান আলী ফুলতলা এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফোরকান আলী একাই বিকেল চারটার দিকে ফুলতলা বাজার এলাকায় গেলে সেখানে একদল দুবৃর্ত্ত ফোরকানের উপর হামলা চালায়। এ সময় তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। পরে পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বিকেল ৫টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় মারা যান।

ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির এস আই আজিজ মন্ডল বলেন, প্রাথমিকভাবে জানা গেছে স্থানীয়ভাবে ফোরকানের সাথে দীর্ঘদিন ধরে বালু ব্যবসা নিয়ে বিরোধ চলছিল প্রতিপক্ষ গ্রুপের। সেই ঘটনার জেরে এই হত্যাকাণ্ড হতে পারে। তিনি আরও জানান, ফোরকান আলী ওই এলাকার সন্ত্রাসী শাহিন গ্রুপের সদস্য।

এ বিষয়ে শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা এখনও বিস্তারিত বলতে পারছি না। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তিনি আরও জানান ফোরকানের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :