বগুড়ায় হত্যা মামলার আসামি স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ায় হত্যা মামলার আসামি স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শাজাহানপুর উপজেলার শাবরুল বাজারে সিহাব উদ্দিন বাবু (৩০) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত সিহাব ওই এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে। তিনি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শাজাহানপুর উপজেলার বিলুপ্ত কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন। প্রস্তাবিত নতুন কমিটিতে তিনি যুগ্ম সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ছিলেন।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ওই হত্যাকাণ্ডের পর পরই পুলিশ ঘটনাস্থলে গেলেও তাৎক্ষণিকভাবে কোন মোটিভ জানাতে পারেনি। তবে স্থানীয়দের ধারণা, পূর্ব শত্রুতা নিয়ে বিরোধের কারণে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে।

স্থানীয় সাংবাদিক সাজেদুর রহমান সবুজ জানান, শাবরুল বাজারে সিহাব উদ্দিন বাবুর একটি মাছের আড়তসহ কয়েকটি দোকান রয়েছে। সেগুলো তিনি ভাড়া দিয়েছেন। তিনি প্রতিদিন সন্ধ্যার দিকে শাবরুল বাজারে আড্ডা দেন। রোববার সন্ধ্যায়ও তিনি ওই বাজারে একটি চায়ের দোকানে গল্প করছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে রামদাসহ ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। এক পর্যায়ে মৃত্যু নিশ্চিত হওয়ার পর দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে।

উপজেলার আশেকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ আলম জানান, সিহাব উদ্দিন বাবু হত্যাকাণ্ডের খবর পেয়েছেন। তিনি বলেন, আমি হত্যাকাণ্ডের খবর শুনেছি তবে বিস্তারিত কিছু জানি না।

বগুড়ার শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মাস্টার জানান, সিহাব উদ্দিন বাবু তার কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন। বর্তমানে নতুন কমিটি হলেও শুধু সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

আংশিক ঘোষিত নতুন কমিটির সাধারণ নুরুজ্জামান জানান, ঘোষণার অপেক্ষায় থাকা শাজাহান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে সিহাব উদ্দিন বাবু যুগ্ম সাধারণ সম্পাদকের পদ প্রত্যাশী ছিলেন।

বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের দায়িত্বপ্রাপ্ত সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়হাল মাহমুদ জানান, তারা ঘটনাস্থলে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করছেন। সেটি সম্পন্ন হলেই ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :