বগুড়ায় ৬০ কেজি গাঁজাসহ আটক ৪

বগুড়ায় ৬০ কেজি গাঁজাসহ আটক ৪

রাজশাহী

নিজেস্ব প্রতিনিধি: 

বগুড়ায় ৬০ কেজি গাঁজাসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর সদস্যরা।শনিবার (১৯ জুন) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প।

আটকরা হলেন- কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার হিরারকুটি গ্রামের হাসান আলীর ছেলে হাবিবুর রহমান (৩৪), ধনী পাগলা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে ইলিয়াসুর রহমান (৪০), দক্ষিণ ওয়াবদাহ গ্রামের মৃত মিছুরুদ্দীন মণ্ডলের ছেলে নূর নবী মিয়া (৪৭) এবং শিংগিলভিটি গ্রামের আহাতাব আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩০)।  

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে শনিবার ভোরে জেলা সদর উপজেলার তিনমাথা রেলগেট এলাকায় বগুড়া-সিরাজগঞ্জ মহাসড়কে চেকপোস্ট বসিয়ে একটি ট্রাকে চল্লাশি করে ৬০ কেজি গাঁজাসহ ওই চার মাদকবিক্রেতাকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ট্রাকসহ চারটি মোবাইলফোন, ছয়টি সিম কার্ড এবং নগদ ১৩ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ২১ লাখ টাকা।  

এ ব্যাপারে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ-আল-মামুন জানান, আটক চার জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা নেওয়ার জন্য তাদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :