বগুঢ়ায় এক সতীনকে জেতাতে তিন সতীনের প্রচারণা

বগুঢ়ায় এক সতীনকে জেতাতে তিন সতীনের প্রচারণা

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

সতীন মানেই শত্রু, এমন কথা শোনা যায় হরহামেশা। তবে অনেক সময় এর ব্যতিক্রমও দেখা যায়। এমনটি হয়েছে বগুড়ার শিবগঞ্জে।

পৌর নির্বাচন ঘিরে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী মাজেদা বেগম ও তার তিন সতীন। তাদের দাবি, চার সতীনের সংসারে নেই অশান্তি। আর, এই ভালোবাসা দিয়েই বদলাতে চান সমাজের দৃশ্যপট।

৩০শে জানুয়ারি শিবগঞ্জ পৌরসভা নির্বাচন। আর নির্বাচন ঘিরে আলোচনায় সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর মাজেদা বেগমের প্রচার-প্রচারণা।  

মাজেদার পক্ষে মাঠ চষে বেড়াচ্ছেন তারই দুই সতীন। আরেক সতীন সরকারি চাকরিজীবী হওয়ায় পরোক্ষভাবে তিনিও রয়েছেন মাজেদার পাশে।

দুই সতীন রেণু বেগম ও মিনি বেগম বলেন, মাজেদা আপা খুব ভালো মানুষ। সে আমাদের সবাইকে অনেক ভালোবাসে। আমাদের সবার ছেলে-মেয়েকে ভালোবাসে। আমরা পরিবারের সবাই তাকে ভালোবেসে নির্বাচনে জয়ী করার জন্য প্রচারনায় নেমেছি।

স্বামী আব্দুস সামাদ বলেন, ‘আমার ২য় স্ত্রী মাজেদা বেগম। সে আমার সম্মতিতে নির্বাচন করছে আমরা পরিবারের সবাই তার পাশে আছি। এবং তার জন্য বাড়ি-বাড়ি গিয়ে ভোট চাচ্ছি। কোন বিবাদ নয়-শুরু থেকেই আমাদের সুখের সংসার চলছে।’

শিবগঞ্জ পৌরসভা সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মাজেদা বেগম বলেন, ‘জনগন ভালোবাসে, আমিও সাধারণ জনগনকে ভালোবাসি এদের পাশে থাকতে চাই। সতীন নয়, নিজের বোনের মতোই দেখি স্বামীর বাকি স্ত্রীদের। আমার স্বামী-সন্তান-সতীন সবাই মিলে মাঠে নামছি। নির্বাচনে জয়ে ব্যাপারে আমি আশাবাদী।’

গেলো পৌরসভা নির্বাচনেও মাজেদার পক্ষে মাঠে ছিলেন তার সতীনেরা। শিবগঞ্জের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত আসনের কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন তিনি। 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :