বতমান সরকারের উন্নতি দেখে বিরোধীদলগুলোর মাথা ঘুরছে- পররাষ্ট্র প্রতিমন্ত্রী

বতমান সরকারের উন্নতি দেখে বিরোধীদলগুলোর মাথা ঘুরছে- পররাষ্ট্র প্রতিমন্ত্রী

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ¦ শাহরিয়ার আলম এমপি বলেছেন বতমান সরকারের উন্নয়ন দেখে দেশের বিরোধীগুলোর মাথা ঘুরছে। তিনি বলেন বতমান আওয়ামীলীগ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা অতীতে কোন সরকার করতে পারেনি। প্রতিমন্ত্রী বলেন, বতমান সরকার বাংলাদেশকে বিশে^ও দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন।

এরই ধারাবাহিকতায় সরকারের স্বপ্ন বাস্তবায়নের লক্ষে চারঘাট উপজেলার পাকা রাস্তা-ঘাট, সৌর বিদ্যুৎ, উপজেলার প্রায় ৪০টি শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন নির্মান, একটি নতুন সরকারী টেকনিক্যাল কলেজ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্্র প্রতিষ্ঠিত হয়েছে। তিনি গতকাল বিকালে চারঘাট উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চারঘাট উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর ও শিক্ষা প্রকৌশল বিভাগ অধিদপ্তরের বাস্তবায়নাধীন প্রায় ৩০টি উন্নয়ন প্রকল্পে ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন। 

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা আওয়ালীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সহকারী কমিশনার (ভূমি) নিয়তি রানী কৈরি, মেয়র একরামুল হক, উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, চারঘাট মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম, চারঘাট এম এ হাদী ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহাজউদ্দীন, পৌর আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মাহমুদুল হাস ান মামুন,ছাত্রলীগের সাধারন সম্পাদক রানাসহ সকল ইউপি চেয়ারম্যান ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভার আগে উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্তকরন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :