বাগমারায় ইউবিসিসিএ এর নির্বাচনে সভাপতি নির্বাচিত রাজ্জাক মোল্লা

বাগমারায় ইউবিসিসিএ এর নির্বাচনে সভাপতি নির্বাচিত রাজ্জাক মোল্লা

রাজশাহী

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহী জেলার বাগমারা উপজেলাধীন বিত্তহীন কেন্দ্রীয় সমবায় সমিতি লি: (ইউবিসিসিএ) এর তিন বছর মেয়াদী ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১১ থেকে শুরু হয়ে বেলা ৩ঘটিকা পর্যন্ত বাগমারা ইউবিসিসিএ লিমিটেড এর কার্যকরি কমিটির সভাপতি পদের নির্বাচন পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক মোল্লা (আনারস প্রতীক) নিয়ে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন।

তিনি মোট ৫৭ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তাকে বিজয়ী ঘোষণার সাথে সাথে তার কর্মী সমর্থকরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। উপজেলা বিআরডিপি’র অফিস সূত্রে জানা যায়, বিআরডিপি’র ব্যবস্থাপনার আওতাধীন ইউবিসিসিএ লিমিটেড বিত্তহীন সমবায় সমিতি পরিচালনার জন্য তিন বছর মেয়াদে চেয়ারম্যান নির্বাচন করা হয়। উপজেলা বিত্তহীন সমবায় সমিতির সদস্যরা প্রত্যক্ষ ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করেন।

এবারের নির্বাচনে তিন জন প্রার্থী মনোনয়ন উত্তোলন করেন। যাচাই বাছাই শেষে আব্দুর রাজ্জাক মোল্লা (আনারস), শহিদুল ইসলাম ( মাছ) ও শহিদুল ইসলাম ভুট্টো (চেয়ার) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন। এর মধ্যে আব্দুর রাজ্জাক মোল্লা আনারস প্রতীক নিয়ে মোট ৫৭ ভোট পেয়ে বিজয় লাভ করেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন চেয়ার প্রতীকের শহিদুল ইসলাম ভুট্রো। তিনি পেয়েছেন ৩৩ ভোট এবং তৃতীয় স্থানে রয়েছেন শহিদুল ইসলাম (মাছ) প্রতীক। তিনি পেয়েছেন ২১ ভোট। পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুল সহ নেতৃবৃন্দরা নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লাকে ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান। এছাড়াও বেলা সাড়ে বারোটায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল অত্র নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :