বাগমারায় এই প্রথম কামারখালীতে "মুজিববর্ষ "উদযাপন উপলক্ষে খেলাধুলা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

বাগমারায় এই প্রথম কামারখালীতে “মুজিববর্ষ “উদযাপন উপলক্ষে খেলাধুলা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

রাজশাহীর বাগমারা উপজেলার ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়নের কামারখালীতে এই প্রথম মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে খেলাধুলা পুরুস্কার বিতরন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার ২১ শে জানুয়ারি কামারখালী বারনই কিশোর ক্লাবের আয়োজনে কামারখালী মোমজান নেছা মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নানান আয়োজনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি মেম্বার মাহাবুর সরকারের সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন রাজশাহীর বাগমারা ৪ আসনের সাংসদ আলহাজ্ব ইন্জিঃ এনামুল হক।তিনি বক্তব্য কালে বলেন, এই প্রথম বাগমারার কামারখালীতে নানান আয়োজনের মধ্য দিয়ে মুজিববর্ষ পালিত হলো।

এসময় আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন সাংসদ আলহাজ্ব ইন্জিঃ এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে মুল্যবান বক্তব্য রাখেন,গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল মোল্লা। গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল খরাদী।

গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আল মামুন। গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক জিল্লুর রহমান। গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা। এসময় আরও উপস্থিতছিলেন, গোয়ালকান্দি ইউনিয়ন ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহাদত হোসেন শুভ।

ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বিপুল কুমার। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান। সদস্য আব্দুল আওয়াল এবং গোয়ালকান্দি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :