বাগমারায় তহসিলদারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

বাগমারায় তহসিলদারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

রাজশাহী

লিয়াকত রাজশাহী:

গত ২৮ ফেব্রুয়ারি সংবাদ চলমান.কম পত্রিকায় বাগমারার হাটমাধনগর ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে অভিযোগ শিরোনামে এবং আরো কিছু পত্রিকা ও অনলাইন পত্রিকায় একই নিউজটি বিভিন্ন শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

সেখানে যা কিছু বলা হয়েছে তা পুরোটাই মিথ্যা,ভিত্তিহীন ও বানোয়াট,এধরনের কোন অনিয়ম বা হয়রানি কখনোই হাটমাধনগর ভুমি অফিসে হয়নি।এক প্রকার স্বার্থান্বেষী মহল সমাজে আমাকে এবং আমার প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করার জন্য সাংবাদিকদের মনগড়া ও মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করিয়েছেন।

এবং সেখানে যাদেরকে এ অফিসের দালাল বানানো হয়েছে তা মোটেও সত্য নয়, তারা নিজের কাজে সেই দিন অফিসে এসেছিলেন বলে জানান আঃ সাত্তার।এছাড়াও গোপন সুত্রেে জানা যায় প্রভাবশালী হারান নামের এক ব্যক্তি দীর্ঘ দিন থেকে অত্র অফিসের নামে বিভিন্ন ব্যক্তির সাথে আর্থিক লেনদেন করেছেন বলে জানা যায়।

রামপুর মৌজার নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান হারান তার দলিল খারিজ করে দেওয়ার নাম করে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়ে দলিল খারিজ করে দেন নাই।বর্তমানে তহসিলদাররের নাম ব্যবহার করে এক অফিস সহকারীকে দিয়ে অনেক মানুষের সঙ্গে প্রতারনা করেছেন বলে জানান তহসিলদার।

এবং তহসিলদার তাদের এসব অন্যায় কাজে বাধা দিলে তারা সাংবাদিকদের মনগড়া তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করিয়েছেন। সুতরাং আমি প্রকাশিত মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :