বাগমারায় শত বছরের চলাচলের পথে গাছ লাগিয়ে রাস্তা বন্ধ,থানায় অভিযোগ

বাগমারায় শত বছরের চলাচলের পথে গাছ লাগিয়ে রাস্তা বন্ধ,থানায় অভিযোগ

রাজশাহী

বাগমারা প্রতিনিধি :

নতুন কৌশল অবলম্বন করে জনগনের চলাচলের রাস্তা বন্ধ করলেন আবুল হোসেন। তার এমন কলা কৌশলের জন্য এলাকার লোকজন ক্ষোভ জানিয়ে ধিক্কার দিয়েছেন। এমন ঘটনায় এলাকাবাসীর পক্ষে সাজেদুর রহমান নামের এক যুবক বাদী আবুল হোসেন ও তার স্ত্রী খালেদাকে অভিযুক্ত করে বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

ঘটনাটি ঘটেছে বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের গোয়ালকান্দি গ্রামে। তবে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন, বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ। বাগমারা থানার লিখিত অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের গোয়ালকান্দি গ্রামের শত বছরের রাস্তাটি দিয়ে প্রায় ২০ টি পরিবার যাতায়াত করেন।

এছাড়াও ওই সকল পরিবারে লোকজন তাদের বিভিন্ন ধরনের ফসলাদি ওই রাস্তাটি দিয়ে ভ্যানগাড়ীসহ অন্যান্য গাড়ীতে করে বাজারে বিক্রি করে। হঠাৎ এলাকাবাসীর অগোচরে একই এলাকার আবুল হোসেন রাস্তাটির মধ্যে আমসহ কয়েকটি গাছের চারা লাগিয়ে জনগনকে সচেতন করতে ঝাড়ু ও সেন্ডেল টাঙ্গিয়ে দেয়। এবং এই কাজের সাথে কারো ধাক্কা লাগলে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

গাছ লাগানোর কারনে রাস্তাটি দিয়ে জনসাধারনের চলাচলের ব্যাপক বিঘ্ন সৃষ্টি হচ্ছে বলে অভিযোগপত্রে উল্লেখ করেছেন। এলাকাবাসী অবিলম্বে রাস্তার গাছ গুলো সরিয়ে এলাকার জনসাধারনের চলাচলের পথ সুগম করার দাবী জানিয়েছেন। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করেন এবং তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :