বাগমারায় ২.১ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

বাগমারায় ২.১ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

(০৩ নভেম্বর) বুধবার ০২.৩০ মিনিটের সময় রাজশাহী জেলার বাগমারা থানাধীন মচমইল বাজারস্থ বহুমূখী উচ্চ বিদ্যালয় এলাকায় অভিযান পরিচলনা করে ২.১ কেজি গাঁজাসহ মোঃ রাকিব (৩৮)কে গ্রেফতার করা হয়। 

আটককৃত আসামি চাঁপাইনবাবগঞ্জ জেলার অনুপ নগর এলাকার মোঃ আব্দুস সাত্তারে ছেলে। ঘটনা সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেঃ মোঃ মারুফ হোসেন খান এর নেতৃত্বে  র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল রাজশাহী জেলার বাগমারা থানাধীন মচমইল বাজারস্থ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের পশ্চিমপাশের্ব জনৈক আজম (৩২), পিতা-মৃতঃ হামিদ (ধৃত আসামীর ভাাড়টিয়া বাসা) এর বসতবাড়ীর ভিতর আঙ্গিনায় ০১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার বাগমারা থানাধীন মচমইল বাজারস্থ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের পশ্চিমপাশের্ব জনৈক আজম (৩২), পিতা-মৃতঃ হামিদ (ধৃত আসামীর ভাাড়টিয়া বাসা) এর বসতবাড়ীর ভিতর আঙ্গিনায় পৌছামাত্র র‍্যাবের উপস্থিতি টের পাইয়া ০১ জন ব্যক্তি ঘটনাস্থলেই তাদের সঙ্গে থাকা ০১ টি প্লাস্টিকের বাজার করা ব্যাগসহ পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদেরকে ঘটনাস্থলেই আটক করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণি ১৯(ক) ধারায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :