বাগমারার গোয়ালকান্দি ইউপিতে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

বাগমারার গোয়ালকান্দি ইউপিতে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

৩০/৫/২০২০ইং রোজ রবিবার রাজশাহীর বাগমারা উপজেলার ১৩নং গোয়ালকান্দি ইউনিয়নে ২০২১-২০২২ইং অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০শে মে রবিবার বেলা ১২টায় গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ চত্তরে গোয়ালকান্দি ইউনিয়নের উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়। গোয়ালকান্দি ইউনিয়নের উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠান এর আয়োজক ছিলেন ১৩নং গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ।

গোয়ালকান্দি ইউনিয়নের উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠান এর কারিগরি সহযোগিতায় ছিল কার্যকর ও জবাবদিহিমুলক স্থানীয় সরকার(ইএএলজি) প্রকল্প। গোয়ালকান্দি ইউপির উন্মুক্ত বাজেট অধিবেশন ২০২১-২০২২ ইং অর্থ বছরের জন্য বাজেটে আয় ধরা হয়েছে ১৭০০৬২২১ টাকা,২০২১-২০২২ ইং অর্থ বছরে ব্যয় ১৫২৪৮৫২১ ধরা হয়েছে টাকা, সার্বিক বাজেটে উদ্বৃত্ত রাখা হয়েছে ১৭৫৭৭০০টাকা।

গোয়ালকান্দি ইউপির উন্মুক্ত বাজেট অধিবেশনে প্রধান অতিথি ছিলেন জনাব ইঞ্জিঃ এনামুল হক,মাননীয় সংসদ সদস্য ৫৫,রাজশাহী-৪(বাগমারা)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার।

বাগমারা উপজেলা নির্বাহী অফিসার শরীফ আহমেদ, গোয়ালকান্দি ইউপির উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠান এর সভাপতি গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর সরকার। গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মাহাবুর সরকার।

গোয়ালকান্দি ইউনিয়নের ২০২১-২০২২ইং অর্থবছরের উন্মুক্ত বাজেট সকলের উদ্দেশ্য পড়ে শুনান এবং তিনি বলেন আমি গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের উন্নয়ন জন্য কাজ করে যাচ্ছি ও আগামীতে করে যাব -ইনশাহআল্লাহ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব আব্দুল বারিক, ইউপি হিসাব সহকারি ও কাম কম্পিউটার অপারেটর মোঃ শাহীন আলম। উপস্থিত ছিলেন সকল ইউপি সদস্যবৃন্দ ও গ্রাম-পুলিশসহ অত্র ইউনিয়নের গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :